বসে না থেকে ত্রই apps দিয়ে 300 টাকা ইনকাম করুন ১০টি উপায়ে

বসে না থেকে ত্রই apps দিয়ে ৩০০ টাকা ইনকাম করুন খুব সহজেই। আমরা অনেকেই ঘরে বেকার বসে থাকি আবার অনেকেই বেকার বসে থেকে বিভিন্ন মাধ্যম থেকে ইনকাম করার চেষ্টা করে থাকি। কিন্তু সঠিক প্রচেষ্টা বা সঠিক গাইডলাইন না থাকার কারণে আমরা অনলাইন থেকে কোন ভাবে ইনকাম করে সফল হতে পারিনা। সেজন্য প্রিয় পাঠক আপনি যদি ঘরে বসে থেকে থাকেন তাহলে বসে না থেকে ত্রই apps দিয়ে ৩০০ টাকা ইনকাম করুন এই পোস্টের দেখানো নিয়ম অনুসারে ইনকাম করুন। 
বসে-না-থেকে-ত্রই-apps-দিয়ে-৩০০-টাকা-ইনকাম-করুন
আজকে এই পোস্টে এমন কিছু অ্যাপ দেখানো হবে যে সকল অ্যাপ বাংলাদেশের মধ্যে অনেক বিশ্বস্ত এবং সে সকল অ্যাপ কিভাবে কাজ করলে আপনি ঘরে বসে প্রতিদিন ৩০০ টাকা বা তারও অধিক আয় করতে পারবেন। তবে বন্ধুরা অনলাইনে কাজ করার জন্য অনেকগুলো অ্যাপ রয়েছে কিন্তু এর মধ্যে কিছু অ্যাপ কাজের জন্য করে পেমেন্ট দিয়ে থাকে। আর কিছু অ্যাপ রয়েছে আপনি সেগুলো কাজ করেও পেমেন্ট পান না। সেজন্য অনেকেই এভাবে প্রতারিত হয়ে আসছে। তাই আপনাদের কথা ভেবে এই পোস্টে বসে না থেকে ত্রই apps দিয়ে ৩০০ টাকা ইনকাম করুন কাজ করা খুব সোজা তাহলে চলুন জেনে নেওয়া যাক।
পোস্ট সূচিপত্র

বসে না থেকে ত্রই apps দিয়ে 300 টাকা ইনকাম করুন

বন্ধুরা বর্তমান কার সময়ে অনলাইন থেকে আয় করা যেন এক জনপ্রিয় উপায় হয়ে উঠেছে। আমরা সকলেই অনলাইন থেকে আয় করার জন্য উঠেপড়ে লেগে থাকি। কিন্তু এর মধ্যে কিছু ব্যাক্তি সফল হয় আর কিছু ব্যক্তি কাজ করতে গিয়ে ধৈর্য হারিয়ে সফলতা নিয়ে আসতে পারেনা। তাই আপনাদেরকে এই পোস্টে যে সকল অ্যাপ দেখাবো এ সকল অ্যাপ এর মাধ্যমে কাজ করে অনায়াসে ৩০০ টাকা বা তারও বেশি আয় করতে পারবেন দিনে। কিন্তু তার আগে বন্ধুরা একটি কথাই বলতে চাই সেটি হলো অনলাইন থেকে ইনকাম করতে হলে অধিক ধৈর্য বা ধৈর্যশীল মন মানসিকতা থাকা প্রয়োজন। 
তাছাড়া কোনোভাবে অনলাইন থেকে ইনকাম করতে পারবেন না। তো চলুন বসে না থেকে ত্রই apps দিয়ে ৩০০ টাকা ইনকাম করুন যে সকল পদ্ধতি রয়েছে সেগুলো নিচে আলোচনা করা হল।

Shohoz ত্রই apps দিয়ে ৩০০ টাকা ইনকাম

ত্রই apps দিয়ে দিয়ে ৩০০ টাকা ইনকাম করুন এরমধ্যে অন্যতম পদ্ধতি হলো সহজ অ্যাপ থেকে আয় করা। এখানে আপনি বিভিন্ন ধরনের ডেলিভারি সার্ভিস সেবা প্রদান করে প্রতিদিন ৩০০ টাকা আয় করতে পারবেন সহজে। সহজ অ্যাপের মাধ্যমে বিভিন্ন রেস্তোরা থেকে বিভিন্ন খাবার, ওষুধ ও কসমেটিক জিনিসপত্র ইত্যাদি ডেলিভারির মাধ্যমে আয় করতে পারেন। আর এখানে প্রতি ডেলিভারির জন্য ৫০ থেকে ১০০ টাকা পেতে পারেন। এখানে কাজ করার জন্য নির্দিষ্ট কোন টাইম নেই। 

আপনি আপনার ইচ্ছামত এখানে কাজ করে আয় করতে পারেন। পাশাপাশি এখানে কাজ করলে আপনার অভিজ্ঞতা বাড়বে। সঙ্গে নতুন নতুন মানুষদের সাথে পরিচিত হতে পারবেন এবং ৩০০ টাকা প্রতিদিন বা তারও বেশি ইনকাম করতে পারেন।

Tasker ত্রই apps দিয়ে ৩০০ টাকা ইনকাম

Tasker একটি মূলত একটি ফ্রিল্যান্সিং প্ল্যাটফর্ম। এখানে বিভিন্ন ধরনের ফ্রিল্যান্সিং কাজ যেমন- ডাটা এন্ট্রি, গ্রাফিক্স ডিজাইন, আর্টিকেল রাইটিং, বাংলা থেকে ইংরেজি অনুবাদ ইত্যাদি কাজ করে tasker অ্যাপ টাকা আয় করার সুযোগ দিয়ে থাকে। এখানে কাজ করার জন্য উপরে উল্লেখিত বিষয়ের উপর আপনার দক্ষতার প্রয়োজন হবে। উপরে উল্লেখিত দক্ষতাগুলো থাকলে আপনি ঘরে বসে এখানে কাজ করতে পারেন। উপরে উল্লেখিত দক্ষতার মধ্যে যে দক্ষতা আপনার মধ্যে রয়েছে সে দক্ষতা অনুযায়ী এখানে কাজ করুন এবং এখান থেকে প্রতিদিন ৩০০ টাকা বা তারও বেশি আয় করুন। 

Tasker অ্যাপে কাজ করার জন্য প্রথমে গুগল প্লে স্টোর থেকে অ্যাপটি ডাউনলোড করুন এরপর অ্যাপটি ইন্সটল করে একটি একাউন্ট তৈরি করে কাজ শুরু করে দিন।

Foap ত্রই apps দিয়ে ৩০০ টাকা ইনকাম

বসে না থেকে ত্রই apps দিয়ে 300 টাকা ইনকাম করুন এই উপায়টির মধ্যে এটি হতে পারে অন্যতম সহজ উপায়। কারণ এই অ্যাপে আপনি আপনার শখের তোলা ছবি বিক্রি করে আয় করতে পারেন। Foap অ্যাপটি মূলত ছবি বিক্রির প্ল্যাটফর্ম। এখানে আপনার তোলা ছবিগুলো বিক্রি করে টাকা উপার্জন করতে পারবেন। এখানে কাজ করার জন্য প্রথমে গুগল প্লে স্টোর থেকে বা chrome ব্রাউজারে Foap লিখে সার্চ দিন অথবা ডাউনলোড করুন। ডাউনলোড করা হয়ে গেলে এখান থেকে আপনার নামে একটি অ্যাকাউন্ট তৈরি করুন এবং মানুষদের চাহিদা অনুযায়ী মানসম্মত ছবি তুলুন। 

এরপরে এখানে সে ছবিগুলো বিক্রি করুন। এখানে অনেক ব্যক্তি তাদের শখের ছবি তুলে বিক্রি করে থাকে। আপনি এখানে ছবি তুলে প্রথম অবস্থায় বিক্রি করতে একটু কঠিন হলেও পরবর্তীতে সেটা সুবিধার হয়ে যাবে। তাই কাজ করার জন্য প্রস্তুত থাকুন এবং ধৈর্য ধরুন। অবশ্যই আপনার ছবি বিক্রি করে এখান থেকে আয় করতে পারবেন।

Swagbucks ত্রই apps দিয়ে ৩০০ টাকা ইনকাম

এই অ্যাপটি দিয়ে সহজেই একজন মোবাইল ইউজার ছোট ছোট কাজ করে প্রতিদিন ৩০০ টাকা উপার্জন করতে পারবে। এই অ্যাপটিতে কাজ করার জন্য প্রথমেই গুগল প্লে স্টোর থেকে Swagbucks লিখে সার্চ দিয়ে ইন্সটল করে নিন। এরপর অ্যাপটিতে একটি অ্যাকাউন্ট তৈরি করুন। তারপর এখানে বিভিন্ন ধরনের ছোট ছোট কাজ রয়েছে যেমন- ভিডিও দেখা, ভিডিও ডাউনলোড করা, অনলাইন সার্ভে করা, মোবাইলে গেম খেলা, এবং কিছু অ্যাপ রয়েছে যেগুলো ইন্সটল করার মাধ্যমে এই অ্যাপ আপনাকে পেমেন্ট দিয়ে থাকে। 
বসে না থেকে ত্রই apps দিয়ে 300 টাকা ইনকাম করুন এই পদ্ধতির মাধ্যমে আপনার জন্য হতে পারে অন্যতম। আবারো বলছি বন্ধুরা এ সকল অ্যাপ এ কাজ করতে হলে অবশ্যই ধৈর্য ধরে কাজ করে যেতে হবে এবং এখানে আপনি যদি প্রতিদিন নির্দিষ্ট পরিমাণ কাজ করে থাকেন তাহলে এই অ্যাপটি পেমেন্ট সঙ্গে সঙ্গে দিয়ে থাকে। মিনিমাম পাঁচ ডলার হলে আপনি এই অ্যাপ থেকে পেমেন্ট গ্রহণ করতে পারবেন।

ফাইবার অ্যাপ থেকে প্রতিদিন ৩০০ টাকা আয়

বর্তমানে ফ্রিল্যান্সিংয়ের আয় করার জন্য অন্যতম জনপ্রিয় উপায় হল ফাইবার। এই ফাইবার অ্যাপ দিয়ে আপনি ৩০০ টাকা না আপনি অনেক টাকা উপার্জন করতে পারবেন। তবে এখানে কাজের জন্য আপনার কিছু দক্ষতার প্রয়োজন হবে। যে সকল দক্ষতার প্রয়োজন হবে যেমন- গ্রাফিক্স ডিজাইন, আর্টিকেল রাইটিং, ওয়েব ডিজাইন, ওয়েব ডেভেলপমেন্ট, লোগো ডিজাইন, ব্যানার ডিজাইন, ভিডিও এডিটিং ইত্যাদি কাজের যদি অভিজ্ঞতা থেকে থাকে তাহলে ফাইবার অ্যাপ এ একাউন্ট তৈরি করে সে 

কাজের দক্ষতা অনুযায়ী গীগ তৈরি করে কাজের প্রচার করে আপনি এখান থেকে অনেক টাকা উপার্জন করতে পারেন। এটিও বসে না থেকে ত্রই apps দিয়ে 300 টাকা ইনকাম করুন কাজ করা খুব সোজা এই পদ্ধতিতে এটি অন্যতম।

Slidejoy ত্রই apps দিয়ে ৩০০ টাকা ইনকাম

Slidejoy অ্যাপ থেকে টাকা ইনকাম করা অনেকটাই সোজা। এই অ্যাপের মাধ্যমে আপনি মোবাইল দিয়ে কাজ করতে পারবেন। এই অ্যাপে মোবাইল স্ক্রিনে বিভিন্ন বিজ্ঞাপন দেখানোর মাধ্যমে টাকা দিয়ে থাকে। এ বিজ্ঞাপন গুলো দেখার মাধ্যমে আপনার মোবাইল ফোনে ক্যাডেট রূপে কিছু টাকা জমা হবে। অর্থাৎ এক হাজার ক্যাডেট হলে তার পরিবর্তে আপনি এক ডলার পেয়ে থাকবেন। দিনে আপনি এখানে ৭০ টাকা হলেই অর্থাৎ ৭০ সেন্ট হলেই এখান থেকে পেমেন্ট গ্রহণ করতে পারবেন। 

এই অ্যাপে কাজ করার জন্য গুগল প্লে স্টোর থেকে স্লাইডজয় লিখে সার্চ দিন এবং অ্যাপটি ডাউনলোড করুন তারপর এখানে একটি অ্যাকাউন্ট নিজের নামে তৈরি করুন। এরপর কাজ করা শুরু করে দিন।

Ysense ত্রই apps দিয়ে ৩০০ টাকা ইনকাম

Ysense একটি মোবাইল অ্যাপ বা ওয়েবসাইট। যেখানে আপনাকে ছোট বড় চাকরির সুযোগ দিয়ে থাকে। Ysense এই অ্যাপটির মাধ্যমে বিভিন্ন ধরনের ছোট ছোট কাজ করে আপনি পেমেন্ট গ্রহণ করতে পারবেন। তাছাড়া গ্লোবাল মার্কেটে এই অ্যাপটির ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। এই অ্যাপটি বিগত কয়েক বছর ধরে ব্যবহারকারীদের কে বিভিন্ন ধরনের ক্যাশ অফার প্রদান করে আসছে। সেজন্য যদি আপনিও অনলাইন থেকে খুব কম পরিশ্রমে কোন রকম ইনভেস্ট ছাড়া ইনকাম করতে চান তাহলে Ysense মোবাইল অ্যাপটি ইন্সটল করে ব্যবহার করতে পারেন এবং প্রতিদিন ৩০০ টাকা বা তারও বেশি ইনকাম করতে পারবেন।

Keettoo ত্রই apps দিয়ে ৩০০ টাকা ইনকাম

এই অ্যাপটির কাজের নিয়ম হলো এই অ্যাপটি ইন্সটল করার পর মোবাইল ডিসপ্লে বা কম্পিউটার স্ক্রিনে কিছু বিজ্ঞাপন দেখানো হবে। সে বিজ্ঞাপন গুলো অ্যাপটি ওপেন করার পরপর প্রদর্শিত হবে। শুধুমাত্র এখানে আপনি বিজ্ঞাপন দেখে টাকা আয় করতে পারবেন এবং এই অ্যাপটিতে যত বেশি বিজ্ঞাপন দেখবেন তত বেশি আপনার ইনকাম হয়ে থাকবে। এই অ্যাপটি গুগল প্লে স্টোরে পেয়ে যাবেন। সেখান থেকে ডাউনলোড করে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে। 

একাউন্ট তৈরি হয়ে গেলে এখান থেকে আপনি এড বা বিজ্ঞাপন দেখে টাকা আয় করতে পারবেন এবং এখান থেকে টাকা উত্তোলনের জন্য আপনার একটি ব্যাংক একাউন্টের প্রয়োজন হবে। বসে না থেকে ত্রই apps দিয়ে 300 টাকা ইনকাম করুন কাজ করা সোজা এই পদ্ধতিতে এ অ্যাপের মাধ্যমে কাজ করতে পারেন।

quiz task ত্রই apps দিয়ে ৩০০ টাকা ইনকাম

বসে না থেকে ত্রই apps দিয়ে 300 টাকা ইনকাম করুন এর মধ্যে কুইজ ট্যাক্স অ্যাপটি অন্যতম। আপনি যদি একজন স্টুডেন্ট বা বেকার হন তাহলে এই অ্যাপের মাধ্যমে বিভিন্ন ধরনের সাধারণ জ্ঞান তথ্য শেয়ার করে এখান থেকে আয় করতে পারবেন। এই অ্যাপটিতে কাজ করার জন্য প্রথমে গুগল প্লে স্টোর থেকে কুইজ ট্যাক্স লিখে সার্চ দিন এরপর ইন্সটল করে নিন এবং একটি অ্যাকাউন্ট আপনার নামে তৈরি করুন। এখানে কাজ করা খুবই সোজা। এই অ্যাপটিতে বিভিন্ন ধরনের ছোট ছোট কুইজ খেলে ইনকাম করতে পারবেন। এবং প্রশ্নগুলোর উত্তর দিয়ে টাকা আর্নিং করে আপনি বিকাশ অথবা নগদের মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন।

কুইজ ল্যাব(Quizlab) ত্রই apps দিয়ে ৩০০ টাকা ইনকাম

এই অ্যাপটির মাধ্যমেও আপনি বিভিন্ন ধরনের কুইজ গেম খেলে টাকা উপার্জন করতে পারবেন। আপনার যদি সাধারণ জ্ঞানের অভিজ্ঞতা থেকে থাকে তাহলে সহজে এখান থেকে আপনি টাকা উপার্জন করতে পারবেন। এখানে সাধারণ জ্ঞানের 10 এরও বেশি বিভাগ রয়েছে প্রত্যেকটা বিভাগের কুইজ গুলোর সঠিক উত্তর দিয়ে আপনি ভালো টাকা ইনকাম করতে পারবেন। আপনি চাইলে বিভিন্ন ভাষার খেলাধুলা বা কুইজ বিভাগে অংশ নিয়ে অর্থ উপার্জন করতে পারেন। 
এই অ্যাপটির সবচেয়ে আকর্ষণীয় বিষয় হল আপনি এই অ্যাপ থেকে টাকা ইনকাম করে বিকাশে অথবা নগদে প্রেমেন্ট নিতে পারবেন। আপনি দিনের ইনকাম দিনের মধ্যেই পেমেন্ট গ্রহণ করতে পারবেন।

উপরে উল্লেখিত, পদ্ধতি গুলো বা অ্যাপগুলি ব্যবহার করে 300 টাকা আয় করা সম্ভব, তবে এটি আপনার ধৈর্যশীল মনমানসিকতা ও দক্ষতার উপর নির্ভর করবে। নিয়মিত কাজ করে ও গুণমান বজায় রেখেআপনি আপনার টাকা আয়ের পরিমাণ বৃদ্ধি করতে পারেন। কোন অ্যাপটি আপনার জন্য সবচেয়ে ভালো কাজ করবে তা নির্ধারণ করতে বিভিন্ন অ্যাপ ব্যবহার বা অ্যাপ সম্পর্কে অ্যাপের রিভিউগুলো ভালোভাবে দেখে নিন তারপর কাজ করা শুরু করে দিন।

লেখক এর মন্তব্য

উপরে আমরা উল্লেখিত আলোচনায়, বসে না থেকে ত্রই apps দিয়ে 300 টাকা ইনকাম করুন কাজ করা সোজা এই পদ্ধতির মাধ্যমে ১০ টি উপায় সম্পর্কে বা পদ্ধতি সম্পর্কে আলোচনার মাধ্যমে জানানোর চেষ্টা করেছি। তবে অনলাইনে কাজ করার জন্য অনেকেই চেষ্টা করে কিন্তু সফল হতে পারে না। এর কারণ আপনারা সঙ্গে সঙ্গে টাকা উপার্জন করার চেষ্টা করেন। তবে আপনি যদি উপরে দেখানো একটি পদ্ধতি নিয়ে কাজ শুরু করেন এবং লেগে থাকেন তাহলে দেখবেন আপনি উপার্জন করতে পারবেন। 

প্রিয় পাঠক আশা করি বুঝতে পেরেছেন। পোস্টটি পড়ে আপনার উপকারে আসলে অনুরোধ রইল একটি শেয়ার করবেন। আর বসে না থেকে ত্রই apps দিয়ে 300 টাকা ইনকাম করুন এই পোস্টে আপনার কোন মন্তব্য থাকলে নিচে দেওয়া মন্তব্য পক্ষে কমেন্ট করে জানাতে পারেন আমাদেরকে। আমরা আপনার গুরুত্বপূর্ণ মন্তব্যটির উত্তর দেওয়ার চেষ্টা করব। পরিশেষে সবাই ভালো থাকবেন এটাই আমাদের কাম্য।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url