রাজশাহীতে কম খরচে আবাসিক হোটেল সম্পর্কে জেনে নিন

আপনি কি রাজশাহীতে কম খরচে আবাসিক হোটেল খুঁজছেন তাহলে আজকের এই পোস্টটি পড়ুন। এই পোস্টটি পড়লে আপনি রাজশাহীতে কম খরচে আবাসিক হোটেল এর লিস্ট বা তালিকা পেয়ে যাবেন। প্রিয় বন্ধুরা সবুজ নগরীর শহর হল রাজশাহী আর এ শহরে অনেকে ঘোরার জন্য বা দেখার জন্য ভ্রমণ করে থাকে। সেই সাথে রাজশাহীকে শিক্ষা নগরী হিসেবে বলা হয় বা হাসপাতালে চিকিৎসার জন্য এবং অনেকের রাজশাহীতে ভ্রমণ করে সেক্ষেত্রে রাজশাহীতে কম খরচে আবাসিক হোটেল গুলো খোঁজার চেষ্টা করে। 
রাজশাহীতে কম খরচে আবাসিক হোটেল
তাই আপনাদের কথা চিন্তা করে আজকের এই পোস্টটিতে আলোচনা করতে চলেছি রাজশাহীতে কম খরচে আবাসিক হোটেল, রাজশাহী আবাসিক হোটেল ভাড়া কত, রাজশাহী আবাসিক হোটেল নাম্বার বা লিস্ট এবং আবাসিক হোটেল রাজশাহী বিশ্ববিদ্যালয়ের পাশে কোনগুলো সেই সকল সম্পর্কে। আজকের এই আর্টিকেলে সম্পূর্ণ ধারণা দিব তাই মনোযোগ সহকারে আপনি এই পোস্টটি পড়ুন এবং রাজশাহীতে কম খরচে আবাসিক হোটেল গুলো সম্পর্কে জেনে নিন।
পোস্ট সূচীপত্র

ভূমিকা- রাজশাহীতে কম খরচে আবাসিক হোটেল

বাংলাদেশের বেশিরভাগ মানুষ পরিষ্কার গ্রিন সিটি রাজশাহী শহর সম্পর্কে জানতে চাই বা রাজশাহী শহরটা একবার হলেও ঘুরে দেখতে চাই। আবার অনেকে এই শহরে পড়াশোনার জন্য বা চিকিৎসা করার জন্য এবং বিভিন্ন চাকরির পরীক্ষা দেওয়ার জন্য এই শহরে প্রবেশ করে থাকে। সেক্ষেত্রে অনেককে এই শহরে রাত্রিযাপন করতে হয়। আর রাত্রি যাপন করতে হলে একটা সুন্দর পরিবেশ প্রয়োজন পড়ে। তাই অনেকেই সুন্দর থাকার জায়গা খুঁজে থাকে সেক্ষেত্রে অনেক মানুষ আছে যারা কম খরচে যাতে থাকতে পারে সেই সকল জায়গা সম্পর্কে খুঁজে বেড়াই। 

আবার যারা বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষা বা জাতীয় বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষা দেওয়ার জন্য আসে তারা বিশ্ববিদ্যালয় পাশে আবাসিক হোটেল খুঁজে থাকে। তাদের জন্য এই পোস্টে আলোচনা করতে চলেছি আবাসিক হোটেল রাজশাহী বিশ্ববিদ্যালয় পাশে কোন গুলো এবং আপনারা যাতে সুন্দরভাবে রাত্রি যাপন করতে পারেন সেজন্য এই পোস্টের মধ্যে বিস্তারিত আলোচনা করা হয়েছে। তাই পোস্টটি পড়ুন এবং রাজশাহীতে কম খরচে আবাসিক হোটেল সম্পর্কে জানুন।

রাজশাহীতে কম খরচে আবাসিক হোটেল যেসব জায়গাতে রয়েছে

রাজশাহী শহরের মধ্যে বেশ কয়েক জায়গায় আবাসিক হোটেল রয়েছে। যেগুলোতে আপনি কম খরচে রাত্রি যাপন করতে পারবেন এবং সে হোটেল গুলোর পরিবেশ অনেক সুন্দর। প্রিয় পাঠক, আপনি যদি রাজশাহীতে এসে হোটেল খুঁজে থাকেন তাহলে এই সব জায়গায় অনুসন্ধান করতে পারেন সে সকল জায়গাগুলো হলো রাজশাহী জিরো পয়েন্ট সহ সাহেব বাজার, গণকপাড়া মোড়, রাজশাহী কেন্দ্রীয় চিড়িয়াখানা এর আশেপাশে, সিএনবি মোড়, রানীবাজার, লক্ষ্মীপুর মোড়, রাজশাহী রেল স্টেশন এর ভিতরে, রাজশাহী ঢাকা বাস টার্মিনাল এর আশেপাশে, রাজশাহী কোট স্টেশন মোড়, 
রাজশাহী নিউ মার্কেট এলাকা, রাজশাহী আম চত্বর পুরাতন ঢাকা বাস স্ট্যান্ড এবং রাজশাহী রেলগেট ইত্যাদি এ সকল জায়গাতে আপনি কম খরচে আবাসিক হোটেল পেয়ে যাবেন। তো বন্ধুরা রাজশাহীতে কোন কোন জায়গায় কম খরচে আবাসিক হোটেল রয়েছে ইতিমধ্যে জানতে পেরেছেন এখন জানবো এই আবাসিক হোটেল গুলোর ভাড়া কত এবং হোটেলের লিস্ট এবং হোটেলের নাম্বার গুলো সম্পর্কে জানব।

রাজশাহী আবাসিক হোটেল ভাড়া কত, হোটেল লিস্ট এবং হোটেল নাম্বার

রাজশাহীতে কম খরচে আবাসিক হোটেল অনেক রয়েছে। আপনারও হয়তো বিভিন্ন কারণে রাজশাহী ঘুরতে এসে রাত্রি যাপন করার জন্য এইসব হোটেলে প্রবেশ করতে পারেন। অনেকে হয়তো রাজশাহীতে পড়াশোনার জন্য বা বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার জন্য এবং চিকিৎসার জন্য রাজশাহীতে এসে হোটেল খুঁজে বেড়াই। তাই আজকে এই পোস্টে রাজশাহী আবাসিক হোটেলের ভাড়া কত হোটেল লিস্ট এবং হোটেলের নাম্বার সহ সব কিছু জানানো হবে। যে সকল হোটেলে কম ভাড়ায় রাত্রি যাপন করা যাবে সেই সব হোটেল এবং নাম্বার গুলো নিচে পয়েন্ট আকারে দেওয়া হল।

হোটেল ডালাস ইন্টারন্যাশনাল রাজশাহী

ডালাস ইন্টারন্যাশনাল হোটেল টি রাজশাহী রেলগেট এর পাশে বিন্দুর মোড়ে অবস্থিত। এ হোটেল এর পরিবেশ অনেক সুন্দর আপনি চাইলে রাজশাহী রেলগেটে নেমে রাত্রি যাপন করার জন্য সরাসরি এই হোটেলে প্রবেশ করতে পারেন তাছাড়া এই হোটেল যদিও ইন্টারন্যাশনাল হোটেল তারপরও হোটেলের রুম ভাড়া অনেকটাই কম। আপনি চাইলে এই হোটেলে আগে থেকে বুকিং করতে পারেন অথবা বুকিং করার জন্য নিম্নে দেওয়া নাম্বারে যোগাযোগ করতে পারেন।
  • হোটেল ডালাস ইন্টারন্যাশনাল
  • মালিকের নাম: আবুল বাশার মোহাম্মদ শহীদুল্লাহ
  • মোবাইল ফোন নাম্বার-01721773839
  • বিকল্প নাম্বার-01711301219

হোটেল নাইস ইন্টারন্যাশনাল রাজশাহী

হোটেল নাইস ইন্টারন্যাশনাল এ হোটেলটি রাজশাহীর জিরো পয়েন্ট মোড়ে অবস্থিত। আপনি চাইলে সরাসরি রিক্সাযোগে অথবা অটো যোগে এসে হোটেলে প্রবেশ করতে পারেন। এ হোটেলটি মেইন রাস্তার পাশে তাই সকল সুবিধা রয়েছে। আপনি যদি রাজশাহীতে কম খরচে আবাসিক হোটেল খোঁজার কথা ভেবে থাকেন তাহলে আপনি এ হোটেলে উঠতে পারেন। এ হোটেলটির পরিবেশ অনেক সুন্দর মনোরম পরিবেশ আপনি যেমনটি চাইবেন ঠিক তেমনটি এই হোটেলে পেয়ে যাবেন। এ হোটেলে আগে থেকে বুকিং করার জন্য বা যোগাযোগ করার জন্য নিম্নে দেওয়া নাম্বারে যোগাযোগ করতে পারেন
  • হোটেল নাইস ইন্টারন্যাশনাল
  • মোবাইল নাম্বার-01740133933
  • ইমেইল ঠিকানা- hotel.nice@yahoo.com

হোটেল স্টার ইন্টারন্যাশনাল রাজশাহী

হোটেল স্টার ইন্টারন্যাশনাল হোটেলটি রাজশাহী শহরের নওদাপাড়া এলাকায় আম চত্বর বাইপাস রোডে অবস্থিত। এ হোটেলটির পরিবেশ অনেক সুন্দর এখানে এসি সহ অনেক রকমের সার্ভিস প্রদান করা হয়। আপনি উক্ত হোটেলে রাত্রি যাপন করার জন্য প্রবেশ করতে পারেন। আপনাদের সুবিধার্থে রাজশাহীতে কম খরচে আবাসিক হোটেলগুলোর মধ্যে এটিও হতে পারে। আপনি সরাসরি আগে থেকে বুকিং করার জন্য বা তাদের সাথে যোগাযোগ করার জন্য নিচে দেওয়া নম্বরে সরাসরি যোগাযোগ করতে পারেন।
  • হোটেল স্টার ইন্টারন্যাশনাল
  • মোবাইল ফোন নাম্বার-01784400700
  • ইমেইল ঠিকানা-hotelstarint@gmail.com

হোটেল গ্র্যান্ড রিভারভিউ রাজশাহী

হোটেল গ্র্যান্ড রিভারভিউ হোটেলটি রাজশাহীতে অবস্থিত সিএনবি মোর এলাকায়। এই হোটেলটি অনেক উন্নত এবং হোটেলের মধ্যে সুইমিং পুল, ব্যায়াম করার মত জায়গা এবং আরো অনেক কিছু রয়েছে। তবে এ হোটেলটি ভাড়া একটু বেশি আপনি চাইলে এই হোটেলটিতে রাতি যাপন করার জন্য বুকিং করতে পারেন। রাজশাহীর মধ্যে সব হোটেলের মধ্যে থেকে হোটেল গ্র্যান্ড রিভারভিউ অনেক উন্নত। আর তাই হোটেলের ভাড়াও অন্যান্য হোটেলের তুলনায় অনেক বেশি। আপনি চাইলে আগে থেকে বুকিং করার জন্য বা যোগাযোগ করার জন্য নিচে দেওয়া নম্বরে যোগাযোগ করতে পারেন।

হোটেল গ্র্যান্ড রিভারভিউ
  • মোবাইল ফোন নাম্বার-01877766966
  • বিকল্প মোবাইল নাম্বার-01877766967
  • ইমেইল ঠিকানা-reservation@grandriverviewbd.com

হোটেল এক্স রাজশাহী

হোটেলে হোটেল এক্স গ্র্যান্ড রিভারভিউ এর মত এটিও উন্নত মানের হোটেল। হোটেল এক্স রাজশাহীতে অবস্থিত শহীদ কামরুজ্জামান কেন্দ্রীয় উদ্যান এর সামনে অবস্থিত। এ হোটেলটি অনেক উন্নত তাই রাজশাহীতে যে সকল হোটেল রয়েছে তাদের চেয়ে এ হোটেলটির ভাড়া অন্যান্য হোটেলের তুলনায় সাধারণত বেশি। আপনি চাইলে রাজশাহীতে এসে এই হোটেলে রাতি যাপন করতে পারেন। তাই আপনি রাজশাহীতে এসে সরাসরি হোটেল এক্সে গিয়ে বুকিং করতে পারেন অথবা তাদের সাথে যোগাযোগ বা অনলাইনের মাধ্যমে বুকিং করার জন্য নিচে দেওয়া নম্বরে যোগাযোগ করতে পারেন।
  • হোটেল এক্স
  • Chondipur, Rajpara, Rajshahi, Bangladesh
  • মোবাইল নাম্বার-01844004200
  • ইমেইল ঠিকানা-reservationhxr@hotelxhospitality.com

হোটেল রয়েল রাজ রাজশাহী

হোটেল রয়েল রাজ এটিও রাজশাহীর মধ্যে অনেক উন্নত মানের হোটেল। এ হোটেলটি অবস্থিত রাজশাহী রানীবাজার এলাকায়। হোটেল নাইস এর কিছুটা দুরে অবস্থিত এ দুটি হোটেল পাশাপাশি স্থানে রয়েছে। রাজশাহীতে কম খরচে আবাসিক হোটেল এর মধ্যে এটি একটি। অন্যান্য হোটেলের তুলনায় অনেক কম রেটে ভাড়া পাওয়া যায়। আপনি সরাসরি রাজশাহী জিরো পয়েন্টে নেমে হোটেলে প্রবেশ করতে পারেন এই হোটেলটি মেইন রাস্তার পাশে অবস্থিত। আপনি অনলাইনে বুকিং করার জন্য বা আগে থেকে বুকিং করার জন্য নিচে দেওয়া নাম্বারে যোগাযোগ করে হোটেলে রুম বুকিং করতে পারেন।
  • হোটেল রয়েল রাজ রাজশাহী
  • মোবাইল ফোন নাম্বার-01321231755
  • ইমেইল ঠিকানা-info@royalrajbd.com

হোটেল ওয়ারিশন রেসিডেন্সিয়াল রাজশাহী

হোটেল ওয়ারিশন রেসিডেন্সিয়াল রাজশাহীতে জিরো পয়েন্ট এলাকায় অবস্থিত। এ হোটেলটি মেইন রাস্তার সাথে অবস্থিত তাই সরাসরি অটো বা রিকশা থেকে নেমে হোটেলে প্রবেশ করা যায়। এ হোটেলটি মানসম্মত এবং থাকার মনোরম পরিবেশ রয়েছে। আপনি চাইলে রাজশাহীতে এসে হোটেলটিতে উঠতে পারেন এ হোটেলের ভাড়া অন্যান্য হোটেলের তুলনায় অনেকটাই কম রয়েছে। আপনি যদি অনলাইনে বুকিং করতে চান আগে থেকে বুকিং করতে চান নিচে দেওয়া নম্বরে যোগাযোগ করে রুম বুকিং করতে পারেন।
  • হোটেল ওয়ারিশন রেসিডেন্সিয়াল
  • মোবাইল ফোন নম্বর-01711484197

রাজশাহী রেলওয়ে স্টেশন আবাসিক হোটেল

আমরা যারা রাজশাহীতে ভ্রমণ করার জন্য আসি তারা অনেকে হয়তো ট্রেনে ভ্রমণ করে থাকি অথবা বাস যোগে ভ্রমণ করে থাকি। আর এর মধ্যে অনেকেই হয়তো জানে না যে রেলস্টেশনে দিতীয় তোলাই আবাসিক হোটেল রয়েছে। তাই আপনারা যারা ভ্রমণ করতে পছন্দ করেন সরাসরি ট্রেন যোগে রাজশাহীতে এসে স্টেশনের দোতালায় যোগাযোগ করে আপনি আবাসিক হোটেল বুকিং করতে পারেন এবং সেটি অনেক কম খরচে। অথবা নিচে দেওয়া নাম্বারে আপনি যোগাযোগ করে হোটেল রুম বুকিং করতে পারেন।
  • রেলওয়ে স্টেশন আবাসিক হোটেল
  • মোবাইল নাম্বার-01719750914

হোটেল গ্রীন সিটি ইন্টারন্যাশনাল রাজশাহী

হোটেল গ্রীন সিটি এটিও একটু উন্নত মানের হোটেল। আপনি চাইলে এই হোটেলে এসে রাত্রি যাপন করতে পারেন। তাছাড়া উপরে আলোচিত করা হোটেল গুলোর চেয়ে এই হোটেলের ভাড়া তুলনামূলক অনেকটাই কম। তাই আপনি আপনার সাধ্যের মধ্যে উঠে রাত্রি যাপন করতে পারেন আর আপনি আগে থেকে হোটেল বুকিং করার জন্য নিচে দেওয়া নম্বরে যোগাযোগ করতে পারেন।
  • হোটেল গ্রীন সিটি ইন্টারন্যাশনাল
  • মোবাইল ফোন নম্বর-01791711133
  • টেলিফোন নম্বর-0721773332

হোটেল গ্রান্ড রাজশাহী

হোটেল গ্রান্ড আবাসিক হোটেল টি রাজশাহী বাজার সংলগ্ন গণক পাড়ায় অবস্থিত। আপনি অনেক কম খরচে রাত্রি যাপন করতে পারেন। নিচে দেওয়া যোগাযোগ নম্বরে সরাসরি যোগাযোগ করে আপনি হোটেলে বুকিং করতে পারেন।
  • হোটেল গ্র্যান্ড
  • মোবাইল নাম্বার-01775936564
উপরে উল্লেখিত, আলোচনায় আপনি ইতিমধ্যে জানতে পেরেছেন রাজশাহীতে কম খরচে আবাসিক হোটেল সম্পর্কে। প্রিয় বন্ধুরা আপনাদের সকলের পরিচিত প্রাণের শহর বা সবুজ নগরী শহর অথবা শিক্ষা নগরী শহর রাজশাহীতে অনেকেই ঘুরতে আসতে পছন্দ করে। তাই আপনাদের সুবিধার্থে উপরে যে সকল হোটেল সম্পর্কে আলোচনা করা হয়েছে এ সকল হোটেলে এসে ফ্যামিলি সহ বা পরিবার সহ রাত্রি যাপন করতে পারেন। তাছাড়া রাজশাহীতে আরো অসংখ্য হোটেল রয়েছে যেগুলোতে পরিবার নিয়ে রাত্রি যাপন করা অনেকটা সুবিধার না। সেজন্য আজকে এ পোস্টটিতে রাজশাহীতে কম খরচে আবাসিক হোটেল গুলোর তালিকা ও মোবাইল নম্বর সহ বিস্তারিত আলোচনা করলাম।

আবাসিক হোটেল রাজশাহী বিশ্ববিদ্যালয়ের পাশে

প্রিয় বন্ধুরা, আপনারা সকলেই জানতে চান যে আবাসিক হোটেল রাজশাহী বিশ্ববিদ্যালয়ের পাশে রয়েছে কিনা। তবে বন্ধুরা রাজশাহী বিশ্ববিদ্যালয় পাশে বিনোদপুর বাজার ও কাজলা বাজার অবস্থিত এবং তালাইমারী বাজার অবস্থিত। এর আশেপাশে থাকার মত কোন ভালো মানের বা কম খরচে থাকার মত কোন ধরনের হোটেল নেই। উপরে উল্লেখিত, আলোচনায় রাজশাহীতে কম খরচে আবাসিক হোটেল সমূহ এর লিস্ট এবং নাম্বার তুলে ধরা হয়েছে। 
এ সকল হোটেলে আপনি উঠে রাত্রি যাপন করতে পারেন আর এ সকল হোটেল যেতে রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ৫ থেকে ১০ টাকা ভাড়া প্রদান করতে হয়। তাই আবাসিক হোটেল রাজশাহী বিশ্ববিদ্যালয় পাশে বলতে গেলে সেগুলোই রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আশে পাশে আশা করি বুঝতে পেরেছেন।

শেষ কথা- রাজশাহীতে কম খরচে আবাসিক হোটেল

প্রিয় বন্ধুরা, আজকে এই পোস্টে আপনি জানতে পেরেছেন রাজশাহী শহরের আবাসিক হোটেলের লিস্ট বা নাম্বার গুলো সম্পর্কে। আশা করি উপরে দেওয়া তথ্যগুলো আপনার উপকারে আসবে। তো বন্ধুরা রাজশাহীতে কম খরচে আবাসিক হোটেল এই পোস্টে দেওয়া তথ্য গুলো যদি আপনার উপকারে আসে। তাহলে অনুরোধ রইলো পোস্টটা অবশ্যই আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন এবং এই পোস্টে কোন মন্তব্য থাকলে নিচের দেওয়া মন্তব্য বক্সে কমেন্ট করে আমাদেরকে জানাতে পারেন। আর এমন মজার মজার পোস্ট পড়তে আমাদের ওয়েবসাইটটি ভিজিট করুন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url