মোবাইল দিয়ে টাকা আয় বিকাশে পেমেন্ট ২০২৪

মোবাইল দিয়ে টাকা আয় বিকাশে পেমেন্ট ২০২৪ সালে এখনকার এই সময়ে অনলাইন থেকে আয় করা অনেক সহজ। আর সেটা আপনার হাতে থাকা স্মার্টফোনের মাধ্যমে। বর্তমানে আমরা প্রায় প্রত্যেকে স্মার্টফোন ব্যবহার করে থাকি। আমরা শুধুমাত্র স্মার্ট ফোনে বিভিন্ন ধরনের গেম ফেসবুক, ইউটিউব, টিকটক এই ধরনের সোশ্যাল মিডিয়াতে বেশিরভাগ সময় বিনোদন হিসেবে কাটিয়ে ফেলি। কিন্তু হয়তো অনেকেই জানে আবার জানে না মোবাইল দিয়ে আপনি টাকা ইনকাম করতে পারবেন আর সেটা অনলাইন থেকে। 
মোবাইল দিয়ে টাকা আয় বিকাশে পেমেন্ট
তাই প্রিয় পাঠক আজকে আমি আলোচনা করতে চলেছি কিভাবে মোবাইল দিয়ে টাকা আয় বিকাশে পেমেন্ট ২০২৪ সালে করবেন সে সম্পর্কে। তাছাড়া এই পোস্টে আরো আমি আলোচনা করেছি, মোবাইল দিয়ে ২০০ থেকে ৩০০ টাকা ইনকাম বিকাশ নগদ বা রকেট পেমেন্ট নিতে পারবেন। আর ফ্রী টাকা ইনকাম বিকাশে পেমেন্ট, বিভিন্ন ধরনের এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট, দিনে ৫০০ টাকা ইনকাম অ্যাপ গুলো কি কি এবং কিভাবে বিকাশে ১০০০ টাকা ফ্রি ইনকাম করবেন এ সকল বিষয়বস্তু সম্পর্কে এই পোস্টের মধ্যে আলোচনা করা হয়েছে। তাই প্রিয় পাঠক আপনি পোস্টটি মনোযোগ সহকারে পড়ুন এবং মোবাইল দিয়ে টাকা আয় বিকাশে পেমেন্ট নিয়ে নিন তাহলে চলুন মূল কথায় যাওয়া যাক।
পোস্ট সূচিপত্র

ভূমিকা-মোবাইল দিয়ে টাকা আয় বিকাশে পেমেন্ট

বর্তমান কার সময় ডিজিটাল যুগে রূপান্তরিত হয়েছে আর এখন প্রত্যেকটা ঘরে ঘরে স্মার্টফোন বা মোবাইল ফোন ব্যবহার করে থাকে। আর এখনকার এ সময়ে আপনি চাইলেই যে কোন কিছু হাতের মুঠোয় চলে আসে। তাই এই ডিজিটাল যুগে সবকিছু যেমন হাতের মুঠোয় চলে আসে ঠিক তেমনি অনলাইন থেকে ইনকাম করাও অনেকটা সহজ হয়ে গেছে। আপনি চাইলেই আপনার হাতে থাকা মোবাইল ফোনের মাধ্যমে ঘরে বসে অনলাইন থেকে ইনকাম করতে পারবেন। 

আমরা অনেক সময় মোবাইল ফোনে বিভিন্ন ধরনের ভিডিও বা গেম খেলে সময় নষ্ট করি এরই মধ্যে কিছু কিছু লোক আছে যারা বিভিন্ন ধরনের ভিডিও দেখে বা গেম না খেলে মোবাইল ফোনকে কাজে লাগিয়ে অনলাইন থেকে অনেক টাকা উপার্জন করছে। তাই আপনিও যাতে অনলাইন থেকে আপনার হাতে থাকা মোবাইল ফোনকে কাজে লাগিয়ে ইনকাম করতে পারেন সেজন্য এই পোস্টটিতে আলোচনা করা হয়েছে। তাহলে চলুন জেনে নেওয়া যাক মোবাইল দিয়ে টাকা আয় বিকাশে পেমেন্ট ২০২৪ সালে কিভাবে নিবেন।

মোবাইল দিয়ে টাকা আয় বিকাশে পেমেন্ট

মোবাইল দিয়ে টাকা আয় বিকাশে পেমেন্ট নিতে হলে আপনার মোবাইলে থাকা গুগল প্লে স্টোরে অনেকগুলো অ্যাপ রয়েছে বা গুগল ক্রোম ব্রাউজারে সার্চ করলে এমন কিছু অ্যাপ রয়েছে যে সকল অ্যাপ আপনাকে ইনকামের সুযোগ করে দেই। আপনি যদি এ সকল বিষয়ে না জেনে থাকেন তাহলে এই পোস্টটির মাধ্যমে আপনি জানতে পারবেন কোন অ্যাপ গুলো ব্যবহার করলে মোবাইল দিয়ে ২০০ থেকে ৩০০ টাকা ইনকাম বিকাশ নগদ বা রকেটে পেমেন্ট নিতে পারবেন। বর্তমানে অনলাইন থেকে আয় করার জন্য অনেকগুলো উপায় রয়েছে যে সকল উপায় অনুসরণ করলে আপনি অনলাইন থেকে খুব সহজে আয় করতে পারবেন। 
তবে এখানে একটি বিষয় সেটি হল আপনাকে অধিক পরিশ্রম ও সময় দিতে হবে। কারণ অনলাইনে আয় করতে হলে অধিক ধৈর্য ও মনোবল থাকতে হবে। তাই প্রিয় পাঠক আপনার যদি অধিক ধৈর্য ও মনোবল থেকে থাকে তাহলে এই পোস্টে যে সকল অ্যাপ সম্পর্কে ধারণা দেওয়া হয়েছে সে সকল অ্যাপ গুলোকে বা উপায় গুলোকে কাজে লাগিয়ে আপনি আপনার হাতে থাকা মোবাইল ফোনের মাধ্যমে ইনকাম করতে পারবেন। তাই চলুন দেখে নেওয়া যাক মোবাইল দিয়ে টাকা আয় বিকাশে পেমেন্ট নিতে হলে যে উপায়গুলো রয়েছে সেগুলো সম্পর্কে জানা যাক।

Winzo Game App থেকে মোবাইল দিয়ে আয়

উইঞ্জো অ্যাপটি মূলত একটি গেমিং অ্যাপ। এই অ্যাপটিতে আপনি বিভিন্ন রকমের গেম খেলে আয় করতে পারেন। এই অ্যাপটিতে থাকা লুডু, কেরাম, ক্রিকেট, ফুটবল সহ আরো নানা ধরনের গেম রয়েছে। যেগুলো খেলে আপনি প্রতিদিন ২০০ থেকে ৩০০ টাকা মোবাইল দিয়ে আয় করতে পারেন। এই অ্যাপটিতে কিভাবে কাজ করবেন বলতে গেলে প্রথমে গুগল প্লে স্টোর থেকে বা ক্রোম ব্রাউজার থেকে উইঞ্জো গেম অ্যাপ লিখে সার্চ করুন এবং তারপর ইন্সটল করে নিন। 

এরপর এখানে আপনার ফোন নাম্বার এবং মেইল দিয়ে একটি অ্যাকাউন্ট তৈরি করুন। একাউন্ট করার পর আপনি উইঞ্জো অ্যাপ এ ৫০০ টাকা বোনাস পাবেন এবং সে বোনাসের টাকা দিয়ে বিভিন্ন ধরনের গেম খেলে আপনি দিনে 200 থেকে 300 টাকা আয় করতে পারেন। তবে Winzo গেম অ্যাপ মূলত একটি গেমিং অ্যাপ তাই গেমগুলো খেলার ব্যাপারে অবশ্যই সতর্ক থাকা উচিত। কারণ আপনি আপনার সাধ্যের মধ্যে এই অ্যাপগুলোতে বিভিন্ন ধরনের গেম খেলে আয় করবেন।

অ্যান্ড্রয়েড অ্যাপ এর মাধ্যমে মোবাইল দিয়ে আয়

বর্তমানে গুগল প্লে স্টোরে অনেকগুলো এন্ড্রয়েড অ্যাপ রয়েছে। যেগুলো আপনাকে মোবাইল দিয়ে আয়ের জন্য সুযোগ করে রেখেছে। আপনি সেই অ্যাপ গুলো গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে বিভিন্ন ধরনের কুইজ বা ভিডিও দেখে আপনি আয় করতে পারেন। এই অ্যাপ গুলো মূলত আপনাকে বিভিন্ন ধরনের কাজ দিবে যেমন সার্ভে করা, জিমেইল দিয়ে একাউন্ট লগইন করা ইত্যাদির মাধ্যমে আপনি এই এন্ড্রয়েড অ্যাপ গুলো থেকে মোবাইল দিয়ে টাকা আয় করতে পারেন।

মোবাইল দিয়ে ব্লগিং এবং ইউটিউবিং করে আয়

আপনি যদি লেখালেখি বা বিভিন্ন ধরনের ভিডিও তৈরিতে পারদর্শী হন তাহলে আপনি গুগলে একটি ওয়েবসাইট তৈরি করে বিভিন্ন ধরনের তথ্য শেয়ারের মাধ্যমে ইনকাম করতে পারেন। আর সেটিকে ব্লগিং বলে। গুগলে ওয়েবসাইট তৈরি করে মূলত ব্লগিং করলে আপনি অনলাইন থেকে মোবাইল দিয়ে অনেক টাকা উপার্জন করতে পারবেন। তাছাড়া মোবাইলে ভিডিও ধারণ করে সে ভিডিও গুলোতে ভালোমতো এডিট করে ইউটিউবে চ্যানেল তৈরি করে মোবাইলের মাধ্যমে ইউটিউব থেকে ভালো টাকা উপার্জন করতে পারবেন। 
ব্লগিং এবং youtube আপনাকে মূলত গুগল এডসেন্স এর মাধ্যমে বিভিন্ন ধরনের বিজ্ঞাপন দেখিয়ে টাকা দিয়ে থাকে। তাই আপনি ব্লগিং বা ইউটিউব চ্যালেন তৈরি করে মোবাইল দিয়ে আয় করতে পারেন এবং সেটা বিকাশে পেমেন্ট নিতে পারেন।

মোবাইল দিয়ে অনলাইন সার্ভে করে আয়

সার্ভে জোনকি (Survey Junkie), বা সোয়াগ ব্যাক(Swag bucks), এই ওয়েবসাইটগুলো মূলত বিভিন্ন ধরনের অনলাইন সার্ভে করে টাকা দিয়ে থাকে। তাই আপনি এইসব ওয়েবসাইটে অনলাইন সার্ভে করে মোবাইল দিয়ে টাকা আয় বিকাশে পেমেন্ট নিতে পারেন। এইসব ওয়েবসাইটে কাজ করার জন্য তেমন কোন অভিজ্ঞতা প্রয়োজন নেই শুধুমাত্র সাধারণ জ্ঞান যেমন মোবাইল চালানোর অভিজ্ঞতা যে কোন কিছু সার্চ করার অভিজ্ঞতা থাকলেই আপনি এসব ওয়েবসাইটে থেকে মোবাইল দিয়ে খুব সহজে আয় করতে পারবেন।

মোবাইল দিয়ে ফ্রিল্যান্সিং করে আয়

বর্তমানে বেশিরভাগ মানুষ ফ্রিল্যান্সিং করে অনলাইন থেকে অনেক টাকা উপার্জন করছে। আর এই ফ্রিল্যান্সিং মূলত মোবাইল দিয়ে এবং ল্যাপটপ অথবা ডেক্সটপ দিয়েও করা যায়। তাই আপনার কাছে যদি সে উপকরণগুলো না থেকে থাকে শুধুমাত্র মোবাইল থাকে তাহলে আপনি মোবাইল দিয়েও ফ্রিল্যান্সিং করে অনলাইন থেকে টাকা ইনকাম করতে পারবেন এবং সেটা বিকাশে পেমেন্ট নিতে পারবেন। 

জনপ্রিয় কিছু ফ্রিল্যান্সিং সাইড হলো আপওয়ার্ক, ফাইবার এবং ফ্রিল্যান্সার ডটকম এইসব সাইটে বিভিন্ন ধরনের কাজ যেমন আর্টিকেল লিখা, গ্রাফিক্স ডিজাইন, ডাটা এন্ট্রি, ওয়েব ডেভেলপমেন্ট, লোগো ডিজাইন ইত্যাদি এইসব কাজ মোবাইল দিয়ে টাকা আয় বিকাশে পেমেন্ট নিতে পারবেন।

সহজ ডটকম থেকে মোবাইল দিয়ে আয়

আপনার কাছে শুধুমাত্র যদি স্মার্টফোন থেকে থাকে তাহলে সহজ ডট কম থেকেও আপনি মোবাইলের মাধ্যমে কাজ করে বিকাশে পেমেন্ট নিতে পারেন। সহজ ডট কম মূলত বিভিন্ন রাইট শেয়ার করে এবং বিভিন্ন ধরনের খাবার জাতীয় পণ্য বিক্রয় করে থাকে। তাই আপনি সহজ ডট কমে একটি অ্যাকাউন্ট তৈরি করুন এবং সেখান থেকে ডেলিভারি ম্যান অথবা রাইডার হিসেবে কাজ করে মোবাইল দিয়ে টাকা আয় বিকাশে পেমেন্ট নিতে পারবেন। 

সহজ ডটকম এ সাইটটি মূলত অনলাইন মার্কেটপ্লেস তাই সেখানে অনেক মানুষ বিভিন্ন ধরনের প্রোডাক্ট কেনাকাটা করে এবং সেই প্রোডাক্টগুলো আপনি ফুড ডেলিভারি ম্যান হিসেবেও কাজ করে সহজ ডট কম থেকে আয় করতে পারেন।

অনলাইন ক্যাসিনো থেকে মোবাইল দিয়ে আয়

বর্তমানে বেশিরভাগ মানুষরা অনেকে অনলাইন ক্যাসিনো গেম খেলে আয় করে থাকে তবে সেটি এক ধরনের জুয়া। তবে আপনি যদি সেটিকে জুয়া হিসেবে না নিয়ে অল্প করে প্রতিদিন মোবাইল দিয়ে ২০০ থেকে ৩০০ টাকা ইনকাম করতে পারবেন এবং সেটা বিকাশে পেমেন্ট নিতে পারবেন। তবে অনলাইন ক্যাসিনো একটি জুয়া তাই তাই এ ব্যাপারে সতর্কতা থাকা আমাদের গুরুত্বপূর্ণ। কারণ এই উপায়টি আপনার জন্য ঝকিপূর্ণ হতে পারে সেজন্য অনলাইন ক্যাসিনো ব্যাপারে সতর্ক থাকা আমাদের উচিত। তবে বেশিরভাগ মানুষ অনলাইন ক্যাসিনো থেকে অনেক টাকা উপার্জন করছে এবং সেটা বিকাশে পেমেন্ট নিচ্ছে।

উপরে উল্লেখিত আলোচনায়, ইতিমধ্যে জানতে পেরেছেন মোবাইল দিয়ে টাকা আয় বিকাশে পেমেন্ট কোন কোন উপায় গুলো ব্যবহার করে আয় করা হয়ে থাকে সে উপায় সম্পর্কে। প্রিয় পাঠক আমার মতে, অনলাইন থেকে খুব সহজে আয় করার জন্য আপনাকে কিছু স্কিল তৈরি করতে হবে। তাহলে আপনি অনলাইন থেকে সে স্কিল এর মাধ্যমে বিভিন্ন ধরনের ফ্রিল্যান্সার মার্কেটপ্লেস থেকে আপনার দক্ষতা দিয়ে আয় করতে পারবেন এবং সেই টাকাগুলো বিভিন্ন মোবাইল ব্যাংকিং সিস্টেম বিকাশ এর মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন।

দিনে ৫০০ টাকা ইনকাম apps-বিকাশে ১০০০ টাকা ফ্রি

প্রিয় বন্ধুরা এখনকার বর্তমান যুগে অনলাইন থেকে আয় করার জন্য অনেক ধরনের অনলাইন অ্যাপ রয়েছে। যেগুলো আপনাকে বিভিন্ন কাজের মাধ্যমে টাকা প্রদান করে থাকে। আপনি সেই অ্যাপগুলো ব্যবহার করে কাজ দেখিয়ে অনলাইন থেকে ইনকাম করতে পারবেন এবং সেটা বিকাশে পেমেন্ট নিতে পারবেন। তাই আপনাদের কথা ভেবে দিনে ৫০০ টাকা ইনকাম অ্যাপ বা বিকাশে ১০০০ টাকা ফ্রি ইনকাম এই সম্পর্কে কিছু অ্যাপ দেওয়া হল যেগুলো থেকে আপনি দিনে ৫০০ টাকা ইনকাম বা বিকাশে এক হাজার টাকা ফ্রি ইনকাম নিতে পারবেন। 
যে অ্যাপগুলো থেকে আয় করবেন সেগুলো হল Tasker, Daily Taka, Workup Job, Pathao, Shohoz ইত্যাদি এই অ্যাপগুলো থেকে আপনি দিনে ৫০০ টাকা বা তারও বেশি ইনকাম করতে পারবেন। এই অ্যাপগুলো গুগল ক্রোম ব্রাউজারে সার্চ করলে অ্যাপ গুলোর রিভিউ সম্পর্কে ভালোভাবে দেখে নিয়ে কাজ শুরু করে দিন এবং মোবাইল দিয়ে টাকা আয় বিকাশে পেমেন্ট নিয়ে নিন।

এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট

অনলাইনে থাকা বিভিন্ন অ্যাপ রয়েছে যেগুলো অ্যাপ ভিডিও ও এড দেখার মাধ্যমে টাকা দিয়ে থাকে। অনলাইন থেকে আয়ের সবথেকে সহজ উপায় হলো ভিডিও বা এড দেখে ইনকাম করা। তাই বন্ধুরা আপনি যদি অ্যাড দেখে ইনকাম করতে চান তাহলে এখানে দেওয়া এই লিংকে ক্লিক করুন। এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট এই লিংকে দেওয়া পোস্টে এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট বিস্তারিত আলোচনা করা হয়েছে। তাই আপনি ওই লিংকে ক্লিক করে পুরো পোস্টটি পড়ে এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট করা বিষয়ে বিস্তারিত জানতে পারবেন।

শেষ কথা- মোবাইল দিয়ে টাকা আয় বিকাশে পেমেন্ট

প্রিয় বন্ধুরা, উপরে উল্লেখিত আলোচনায় আপনি ইতিমধ্যে জানতে পেরেছেন কিভাবে অনলাইনে কাজ করলে বা কোন কোন উপায় গুলো অনুসরণ করলে আপনি মোবাইল দিয়ে টাকা আয় বিকাশে পেমেন্ট নিতে পারবেন। উপরে দেওয়া তথ্য গুলো অনলাইন থেকে ইনকাম করার ব্যাপারে আপনাকে সাহায্য করবে। বন্ধুরা মোবাইল দিয়ে টাকা আয় বিকাশে পেমেন্ট এই পোস্টে আপনার যদি কোন মন্তব্য থাকে তাহলে নিচে দেওয়া মন্তব্য বক্সে কমেন্ট করে আমাদের জানাতে পারেন। আর এমন মজার মজার পোস্ট নিয়মিত পড়তে আমাদের ওয়েবসাইটটি ভিজিট করুন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url