কি খেলে ১ ঘন্টা সহবাস করা যায় পূর্ণাঙ্গ গাইডলাইন

আমাদের দাম্পত্য জীবনে যদি স্বামী স্ত্রী ঠিক মত সহবাসের তৃপ্তি না পায় তাহলে সংসারে অনেক অশান্তি নেমে আসে। সহবাস করার কিছু সময়ের মধ্যে যদি বীর্যপাত হয় তাহলে স্বামী স্ত্রীকে পরিপূর্ণতা তৃপ্তি দিতে পারেনা। এর জন্য এটি তাদের জীবনে আরও অনেক অশান্তি ডেকে আনে। এর ফলে আমাদের দাম্পত্য জীবনে কলহ ও অশান্তি সৃষ্টি তৈরি হয়। 
কি খেলে ১ ঘন্টা সহবাস করা যায়
তাই প্রিয় পাঠক, আজকের এই পোস্টে জানতে পারবেন দাম্পত্য জীবন কে সুখী করার জন্য আপনি কি খেলে ১ ঘন্টা সহবাস করা যায় বা কি খেলে দীর্ঘক্ষণ সহবাস করা যায়, দীর্ঘ সময় সহবাস করার প্রাকৃতিক ওষুধ গুলো কি এ সকল বিষয়বস্তু। সেজন্য আজকের এই পোস্টটি মনোযোগ সহকারে পড়লে আপনার দাম্পত্য জীবনে দীর্ঘ সময় সহবাস বা এক ঘন্টা সহবাস করতে পারবেন তো চলুন মূল কথায় যাওয়া যাক।
পোস্ট সূচিপত্র কি খেলে ১ ঘন্টা সহবাস করা যায় 

যা খেলে এক ঘন্টা সহবাস করতে পারবেন

অনেকেই এ প্রশ্নটা করে থাকে কি খেলে ১ ঘন্টা সহবাস করা যায় বা একঘন্টা সহবাস করার ট্যাবলেট এর নাম কি। তবে বন্ধুরা বাজারে কিছু ওষুধ পাওয়া যায় যেগুলো খেলে কিছু সময় ধরে বেশি সহবাস করা যায় কিন্তু সেগুলো আমাদের শরীরের পক্ষে অনেক ক্ষতিকর। এমনকি আমাদের সেক্সের হরমোনকে নষ্ট করে দিতে পারে। তাই প্রাকৃতিক উপায়ে কিছু উপায় রয়েছে যেগুলো অনুসরণ করলে আপনি আপনার সহবাসের সময় দীর্ঘক্ষণ করে দিতে পারে এবং আপনার দাম্পত্য জীবনকে সুখের করে তুলতে পারে। 

তবে কিছু কিছু ক্ষেত্রে দেখা যায় কিছু লোক আছে যারা এক ঘন্টার উপরে সহবাস করতে পারে। একটি গবেষণায় দেখা গেছে, স্বাভাবিকভাবে ১০ থেকে ১৫ মিনিট সহবাস করলেই স্বামী স্ত্রী উভয়ে পূর্ণ তৃপ্তি পাই। তাহলে চলুন কি খেলে ১ ঘন্টা সহবাস করা যায় আর সেটি প্রাকৃতিক উপায়ে জানা যাক‌।

দীর্ঘ সময় সহবাস করার প্রাকৃতিক ঔষধ

কি খেলে ১ ঘন্টা সহবাস করা যায় এ প্রশ্নের উত্তরে আমার মতে, কিছু প্রাকৃতিক খাবার রয়েছে যা যৌন
কার্যকারিতা ও সামগ্রিক স্বাস্থ্য উন্নত করতে পারে যা দীর্ঘস্থায়ী যৌনতাই অবদান রাখতেও পারে। তবে, নরমালি কিছু উপায় রয়েছে যেগুলো অনুসরণ করলে আপনার সহবাস এর সময়কে দীর্ঘক্ষণ করতে পারে। সেগুলো হল সহবাসের পূর্বে খালি পেটে বা খাবার খাওয়ার পর ভরা পেটে সহবাস করা থেকে বিরত থাকুন আর সহবাস করার আগে এক গ্লাস দুধ সেবন করে ত্রিশ মিনিট পর সহবাস করুন। 
আরোও পড়ুনঃ সহবাসের পর শরীর দুর্বল হলে করণীয়
তাহলে দেখবেন সহবাসের সময় আরও দীর্ঘক্ষণ আগের থেকে বেশি হয়েছে‌। নিচে দীর্ঘ সময় সহবাস করার জন্য কিছু প্রাকৃতিক ওষুধ বা নিয়মগুলো তুলে ধরা হলো-
  • ফল ও শাকসবজি: শাকসবজি এবং ফল এগুলোতে প্রচুর পরিমাণে ভিটামিন, খনিজ এবং অ্যান্টিঅক্সিডেন্ট সমৃদ্ধ যা শরীরের সামগ্রিক স্বার্থের জন্য ভালো এবং রক্ত সঞ্চালন উন্নত করতে পারে যা জনতার জন্য খুবই গুরুত্বপূর্ণ।
  • স্বাস্থ্যকর চর্বি: স্বাস্থ্যকর চর্বি, যেমন অ্যাভোকাডো ,বাদাম, জলপাই তেল এবং মাছের তেল যৌন হরমোন উৎপাদন এবং রক্ত প্রবাহ উন্নত করতে সাহায্য করে এতে দীর্ঘক্ষণ সহবাস করা যায়।
  • চর্বিহীন প্রোটিন: যেসব খাদ্যে চর্বি রয়েছে সেসব খাদ্য গ্রহণ করা থেকে বিরত থাকুন আর প্রোটিন যুক্ত খাবার যেমন মুরগির মাংস, মাছ, ডাল এবং বাদাম, পেশী বৃদ্ধি ও মেরামতের জন্য গুরুত্বপূর্ণ যা সহবাস করার শক্তি সহনশীলতা উন্নত করতে পারে।
  • জল বা পানি: আমাদেরকে পর্যাপ্ত পরিমাণে জল পান করা গুরুত্বপূর্ণ কারণ এটি শরীরকে হাইড্রেটেড রাখতে সাহায্য করে ও স্বাস্থ্যের জন্য অনেক ভালো।
  • পুষ্টিকর ফলমূল: পুষ্টিকর খাবার এর মধ্যে ফলমূল রয়েছে যেমন তরমুজ, ব্লুবেরি, অ্যাভোকাডো, শসা, ওটমিল, বাদামী চাল, কাঠবাদাম, তিস্তা বাদাম, মধু ইত্যাদি সকল খাবার সহবাস করার সময়কে দীর্ঘক্ষণ করতে সাহায্য করে।
উপরে দেওয়া তথ্যগুলো সম্পূর্ণই প্রাকৃতিক ওষুধ। আপনি চাইলে এ সকল নিয়ম অনুসরণ করলে আপনার যৌন ক্ষমতা ধরে রাখতে পারবেন। তাছাড়া কি খেলে ১ ঘন্টা সহবাস করা যায় এ বিষয়ে আরো বিস্তারিত তথ্য এ পোস্টে দেওয়া রয়েছে। তাই পোস্টটি মনোযোগ সহকারে করতে থাকুন।

১ ঘন্টা সহবাস করার ট্যাবলেট

দাম্পত্য জীবনে সুখের জন্য আমরা কতই না ভাবে চেষ্টা করি কিন্তু অনেক পুরুষ তাদের স্ত্রীকে সহবাসের সময় পর্যাপ্ত বা পূর্ণতা তৃপ্তি দিতে পারে না। যার ফলে সংসারে নিয়মিত অশান্তি তৈরি হয়। এর মধ্যে থেকে অনেকেই প্রশ্ন করে থাকে এক ঘন্টা সহবাস করার ট্যাবলেট এর নাম কি আবার কি খেলে ১ ঘন্টা সহবাস করা যায়, আসলে বাজারে অনেক রকমের যৌন উত্তেজনার ট্যাবলেট বা ওষুধ পাওয়া যায় কিন্তু সেগুলো মানুষের শরীরের জন্য অনেক ক্ষতিকর তারপরও কিছু মানুষ জেনে শুনেও সেগুলো সেবন করে সাময়িক সুখের জন্য‌। 
তাই অনেকের আগ্রহ ও উত্তেজনা বিবেচনা করে কিছু ওষুধের নাম এ পোস্টে উল্লেখ করা হলো। দীর্ঘ কোণ সহবাস করা বা যৌন উত্তেজনার ওষুধের নাম হল "ভায়াগ্রা (সিলডেনাফিল)"। এই ওষুধটি যাদের যৌন কর্মহীনতাই ভুগছেন তাদের চিকিৎসার জন্য ব্যবহার করা হয়ে থাকে। ভায়াগ্রার প্রধান কাজ হল পুরুষের শরীরে রক্ত প্রবাহ বা সঞ্চালন বৃদ্ধি করা, বিশেষ করে পুরুষ লিঙ্গের জন্য অনেক উপকারী। ওষুধটি পুরুষ লিঙ্গে রক্তের সঞ্চালন বাড়িয়ে যৌনক্রিয়াকে উজ্জীবিত করে এবং সঠিক ও দ্রুত উত্থানে সাহায্য করে।

কিভাবে এবং কখন ভায়াগ্রা সেবন করবেন

এই ওষুধটি সেবন করার আগে প্যাকেটের গায়ে নির্দেশাবলী দেখে সেবন করা উচিত। আর এই ওষুধের বিষয়ে আপনার যদি কোন সন্দেহ থাকে তাহলে ডাক্তারের সাথে পরামর্শ করে ওষুধটি সেবন করা উচিত। যেকোনো যৌন সহবাস ক্রিয়া কালাপের কমপক্ষে ৩০ মিনিট পূর্বে সেবন করা ভালো তবে এক ঘন্টা আগে খেলে ভালো ফলাফল পাওয়া যায়। আর এটি দিনে একবার সেবন করা যায়। এর বেশি সেবন করলে মাত্রাতিরিক্ত গ্রহণ করলে শরীরের পক্ষে ভালো না বা ক্ষতির কারণও হতে পারে। আশা করি, কি খেলে ১ ঘন্টা সহবাস করা যায় বা এক ঘন্টা সহবাস করার ট্যাবলেট এর নাম জানতে পেরেছেন।

বিশেষ দ্রাব্য: এখানে যে ওষুধের নাম উল্লেখ করা হয়েছে এ সকল তথ্য গুগল থেকে নেওয়া। আমি কোন চিকিৎসক নই, তাই ওষুধ সেবনের আগে ডাক্তারের পরামর্শ করে সেবন করা উচিত।

কতক্ষণ সহবাস করা উচিত-কি খেলে ১ ঘন্টা সহবাস করা যায়

দীর্ঘ সময় ধরে সঙ্গীর সাথে রাত্রি যাপন করার বাসনা অনেকেরই মধ্যে রয়েছে তবে কিছু ব্যক্তি আছে যারা অনেকক্ষণ ধরে সহবাস করতে পারে আবার কিছু ব্যক্তি আছে যারা অল্প কিছুক্ষণের মধ্যেই সহবাস করার ক্ষমতা হারায় ফেলে এর ফলে অনেকেই প্রশ্ন করে থাকে কতক্ষণ সহবাস করা উচিত এ বিষয়ে বলতে গেলে একটি গবেষণা থেকে জানা যায় ৭ থেকে ১৩ মিনিট পর্যন্ত যৌন মিলন করলে স্বামী স্ত্রী উভয় দুজনেই যৌন মিলনের পণ্যতা বা তৃপ্তি পেয়ে থাকে। 
মার্কিন যুক্তরাষ্ট্রের একদল গবেষক বিশেষ কিছু তথ্য দিয়েছেন এ বিষয়ে তারা বলে তিন মিনিট যৌন মিলন পর্যাপ্ত সময় না। আবার আরেকটি গবেষণায় জানা যায়, যৌন বিষয়ে সঠিক শিক্ষা, আবহাওয়া এর প্রকারভেদ, শরীরের রং এবং শারীরিক গঠন পার্থক্যের উপর ভিত্তি করে সহবাস বা যৌন মিলনের সময় এর তারতম্য দেখা যায়। এ সকলের উপর ভিত্তি করে একদল গবেষক উত্তর দিয়েছেন যৌন মিলনের সময় ৭ থেকে ১৩ মিনিটের মধ্যে হলে উপযুক্ত পরিপূর্ণতা সময়। 

আশা করি, তখন সহবাস করা উচিত এবং কি খেলে ১ ঘন্টা সহবাস করা যায় বা কি খেলে দীর্ঘক্ষণ সহবাস করা যায় এ সকল প্রশ্নের উত্তর পেয়ে গেছেন।

শেষ কথা-কি খেলে ১ ঘন্টা সহবাস করা যায়

দাম্পত্য জীবনে সুখের জন্য শারীরিক মানসিক চাহিদা সহবাস বা যৌন মিলন দীর্ঘক্ষণ ধরে করা সকলেরই বাসনা। তাই প্রিয় পাঠক, আপনার যৌন ক্ষমতা ধরে রাখার জন্য কিছু বদ অভ্যাস যেমন ধূমপান করা অ্যালকোহল জাতীয় খাবার মদ, বিভিন্ন মাদকদ্রব্য ইত্যাদি সেবন করা যেগুলো আপনার শরীর দুর্বলের কারণ হতে পারে সেগুলো থেকে এড়িয়ে চলা আপনার জন্য কাম্য। প্রিয় পাঠক, কি খেলে ১ ঘন্টা সহবাস করা যায় এই পোস্টে দেওয়া তথ্য গুলো আপনার দাম্পত্য জীবনে উপকার নিয়ে আসতে পারে তাই পোস্টটি পড়ে ভালো লাগলে অবশ্যই বন্ধুদের সাথে শেয়ার করবেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url