অ্যাপস এবং গেম খেলে টাকা ইনকাম করুন সহজ উপায়ে

আমরা অনেকে বিভিন্ন ভাবে টাকা ইনকাম করতে চাই, কিন্তু জানিনা যে কিভাবে গেম খেলে টাকা ইনকাম করা যেতে পারে। তাই আজকে আমরা আপনাদেরকে এ গেম খেলে টাকা ইনকাম এবং এ সম্পর্কিত আরো বিভিন্ন ধরনের তথ্য সম্পর্কে বিস্তারিত জানাবো।
গেম খেলে টাকা ইনকামগেম খেলে টাকা ইনকাম করা অনেকের কাছে অবিশ্বাস্য মনে হলেও এটি সত্যি যে গেম খেলে টাকা ইনকাম করা সম্ভব। আপনারাও যদি গেম খেলে টাকা ইনকাম করতে চান তাহলে আজকের পোস্টটি সম্পূর্ণ পড়ুন কারণ এখানে কিভাবে গেম খেলে টাকা ইনকাম করা যায় এবং এ সম্পর্কিত আরো বিভিন্ন ধরনের তথ্য সম্পর্কে বিস্তারিত বলা হবে।
পোস্ট সূচিপত্র

ভূমিকা: গেম খেলে টাকা ইনকাম

আজকে আপনাদেরকে জানাবো কিভাবে খুব সহজে আপনারা বাড়িতে বসে বিনা পরিশ্রমে এবং বিনা ইনভেস্টমেন্টে গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন এবং তা বিকাশের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। এছাড়াও এখানে গেম খেলে টাকা ইনকাম, অ্যাপ থেকে টাকা ইনকাম, ঘরে বসে আয় করার উপায়, অনলাইন থেকে আয়, বাংলাদেশের টাকা ইনকাম করার সহজ উপায় ও এ সম্পর্কিত আরো বিভিন্ন ধরনের তথ্য সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হবে। আশা করছি আজকের আর্টিকেলটি সম্পূর্ণ পড়ার মাধ্যমে আপনারা উপকৃত হবেন।

গেম খেলে টাকা ইনকাম

বর্তমান ইন্টারনেটের এই যুগে এসে সব কিছুই করা সম্ভব। এ যেমন দেখুন আগেকার মানুষ কি ভাবতে পেরেছিল যে খেলাধুলার মাধ্যমেও টাকা ইনকাম করা সম্ভব? কিন্তু বর্তমানে গেম খেলে টাকা ইনকাম করা সম্ভব। বর্তমানে আসলে অনলাইনে বিভিন্ন ধরনের গেম দেখতে পাওয়া যায় যেগুলো খেলার মাধ্যমে ইনকাম করা সম্ভব।আর এই গেম খেলার মাধ্যমে ইনকাম করতে চাইলে আপনাদেরকে কোন ধরনের কোন পরিশ্রম করা লাগবে না আবার কোন টাকা পয়সা ইনভেস্ট করারও প্রয়োজন হবে না। শুধুমাত্র আপনাদের দক্ষতাকে গেমে কাজে লাগাতে হবে। 

আপনারা যদি জেনে যান যে গেম খেলে কিভাবে টাকা ইনকাম করতে হয় তাহলে খুব সহজেই আপনারাও বাড়িতে বসে গেম খেলার মাধ্যমে ইনকাম করতে পারবেন।চলুন তাহলে জেনে নেওয়া যাক কিভাবে গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন।

বিভিন্ন ধরনের টুর্নামেন্টে অংশগ্রহণ: বর্তমানে অনলাইনে বিভিন্ন ধরনের টুর্নামেন্ট সংগঠিত হচ্ছে। যেমন এখানে পাবজি মোবাইল গেম এছাড়াও অনলাইনে চেস্ট টুর্নামেন্ট অথবা লুডো টুর্নামেন্ট ইত্যাদি সংগঠিত হয়। আপনি চাইলে এই টুর্নামেন্ট গুলোতে অংশগ্রহণ করার মাধ্যমে এবং আপনার দক্ষতাকে কাজে লাগে গেম জেতে পুরস্কার অর্জন করতে পারবেন যা থেকে আপনি ইনকাম করতে পারবেন।

গেম লাইভ স্ট্রিমিং: বর্তমানে অনলাইনে বিভিন্ন ধরনের গেম দেখা যায় যেগুলো আপনি খেলার সময় লাইভ স্ট্রিম করে সবাইকে দেখার সুযোগ করে দিতে পারেন। এখানে প্রথমত আপনারা লাইভ করার মাধ্যমে অর্থ ইনকাম করতে পারবেন আবার বিভিন্ন ধরনের অনলাইন স্পন্সারশিপ এর মাধ্যমেও অর্থ উপার্জন করতে পারবেন।
গেমিং কমিউনিটিতে অংশগ্রহণ: বর্তমানে অনলাইনে বিভিন্ন ধরনের গেমিং কমিউনিটি রয়েছে আপনি চাইলে এগুলোতে অংশগ্রহণ করে তাদেরকে বিভিন্ন সেবা দেওয়ার মাধ্যমে ও গেমিং সম্পর্কিত বিভিন্ন ধরনের টিপস ও ট্রিকস শেয়ার করার মাধ্যমে অথবা এই কমিউনিটির বিভিন্ন ইভেন্টগুলতে অংশগ্রহণ করার মাধ্যমে ইনকাম করতে পারবেন।

লুডু খেলে আয়: আমরা পূর্বে লুডু শুধুমাত্র নিজেদের বিনোদনের জন্য খেলতাম। কিন্তু এখন এই লুডু খেলার মাধ্যমে ও টাকা ইনকাম করা যায়। লুডু থেকে টাকা আয় করার জন্য আপনি আপনার মোবাইল ফোনে অ্যাপসটি নামিয়ে নিবেন অথবা তাদের অফিসিয়াল পেইজে গিয়ে লুডু খেলতে পারবেন এবং বিশ্বের বিভিন্ন ধরনের প্লেয়ারদের সাথে বাজি ধরতে পারবেন। আপনি যদি বাজি জিতে যান এবং সঠিক নম্বর ও কোড পেয়ে যান তাহলে নির্দিষ্ট পরিমাণ অর্থ আপনি ইনকাম করতে পারবেন। আর এভাবে খেলতে খেলতে আপনার টাকা ইনকাম করা হয়ে যাবে।

অ্যাপস থেকে টাকা ইনকাম

বর্তমানে অনেক ধরনের অ্যাপস রয়েছে যেগুলো থেকে ইনকাম করা যায়। এই অ্যাপসগুলো থেকে আপনারাও চাইলে ফ্রিতে টাকা ইনকাম করতে পারবেন। সাধারণত এই অ্যাপগুলোর মধ্যে কিছু কিছু পেইড আবার কিছু কিছু ফ্রি গেম রয়েছে যেগুলো খেলার মাধ্যমে আপনি যদি সঠিক স্কোর করতে পারেন তাহলে আপনিও পুরস্কার দিতে টাকা ইনকাম করে নিতে পারবেন। চলুন তাহলে জেনে নেওয়া যাক অ্যাপস থেকে কিভাবে টাকা ইনকাম করা যায়।

Foap: ফটোগ্রাফি করা আপনার যদি শখ হয়ে থাকেন তাহলে আপনি এর মাধ্যমে ও অনেকগুলো টাকা ইনকাম করতে পারবেন। Foap এমনই একটি অ্যাপ যে আপনি আপনি আপনার মোবাইল ফোনে ইন্সটল করার মাধ্যমে ফ্রি রেজিস্ট্রেশন করে সেখানে বিভিন্ন ধরনের ছবি আপলোড করতে পারবেন। এই ছবিগুলো থেকে বিশ্বের যে কোন প্রান্তের গ্রাহকের যদি আপনার যে কোন ছবি পছন্দ হয়ে যায় তাহলে তিনি সেগুলো অর্থের বিনিময়ে ক্রয় করে নিবেন। আর এভাবে আপনি এই অ্যাপ থেকে টাকা ইনকাম করতে পারবেন।

mCent: এটি এমন এক ধরনের অ্যাপ যেখানে বিভিন্ন ধরনের ভিডিওতে বিজ্ঞাপন এছাড়াও অন্যান্য ইউজারদেরকে ইনভাইট করার মাধ্যমে পয়েন্ট দেওয়া হয়। এই পয়েন্টগুলো আপনি মোবাইলে চার্জ অথবা অন্যান্য বিল পে করার মাধ্যমে ব্যবহার করতে পারবেন। আর এভাবেই এই অ্যাপস এর মাধ্যমে আপনি টাকা ইনকাম করতে পারবেন।

MPL: এই অ্যাপটি থেকে টাকা ইনকাম করার জন্য প্রথমে এই অ্যাপটি কে আপনাদের মোবাইল ফোনে ডাউনলোড করে রেজিস্ট্রেশন করে নিতে হবে। এই অ্যাপটিতে সাধারণত কিছু পেইড এবং ফ্রী গেম রয়েছে যেগুলো খেলার মাধ্যমে যদি আপনি সঠিক স্কোর করতে পারেন তাহলে তা থেকে আপনার ইনকাম শুরু হবে। এখানে বিভিন্ন ধরনের পেইড গেম দেখতে পাওয়া যায় যেগুলো চাইলে আপনি ফ্রিতে খেলেও টাকা জিতে নিতে পারবেন।

Free birthday app: এই অ্যাপটি থেকেও টাকা ইনকাম করা যায়। সাধারণত এই অ্যাপটি আপনার মোবাইল ফোনে ইন্সটল করার পর এবং এখানে প্রবেশ করার পর আপনাকে আপনার জন্ম তারিখ দিতে বলা হবে। এবং এখানে আরো অনেক জনের জন্ম তারিখ এর মধ্যে থেকে লটারি ড্র করা হবে। এই ড্র লটারিতে যদি আপনার জন্ম তারিখ উঠে আসে তাহলে আপনি এই গেমটি জিতে যাবেন এবং এখান থেকে ইনকাম করতে পারবেন।
Squadrun: এই অ্যাপটিতে প্রবেশ করার পর আপনাকে কিছু টাস্ক পূরণ করতে বলা হবে যেখানে আপনি আপনার দক্ষতাকে কাজে লাগিয়ে নির্দিষ্ট গাইডলাইন মেনে যদি সঠিক ভাবে টাস্কটি পূরণ করতে পারেন তাহলে সেখান থেকে আপনাকে নির্দিষ্ট পরিমাণ পয়েন্ট দেয়া হবে যা থেকে আপনি ইনকাম করতে পারবেন।

Slidejoy: সাধারণত এটি এমন এক ধরনের অ্যাপ যেখানে আপনাকে আপনার ব্যবহারকৃত মোবাইলের লক স্ক্রিনের বদলে একটি বিজ্ঞাপন দেখাতে বলা হবে। এই বিজ্ঞাপনগুলি আপনি যতবার দেখবেন ততবার টাকা পেতে থাকবেন। আর এভাবে আপনি শুধুমাত্র বিজ্ঞাপন দেখার মাধ্যমে টাকা আয় করতে পারবেন।

Yumchek: বর্তমানে খাবার খেয়ে বিল শো করার মাধ্যমে ইনকাম করা যায়। সাধারণত এটি এমন এক ধরনের অ্যাপ যেখানে আপনি আপনার নিকটবর্তী যে কোন রেস্তোরায় খাওয়ার মাধ্যমে যে বিল পেয়েছেন তার ছবি আপনাকে এই অ্যাপ এ আপলোড করতে বলা হবে। এবং এর মাধ্যমে আপনাকে নির্দিষ্ট পরিমাণ রেওয়ার্ড দেওয়া হবে যা থেকে আপনার আয় হবে।

তাহলে আপনারা জেনে নিলেন যে খুব সহজে কিভাবে এই অ্যাপ গুলো থেকে টাকা ইনকাম করা যায়। তাই আর দেরি না করে এই অ্যাপগুলো আপনিও আপনার ফোনে ইন্সটল করে প্রয়োজনীয় টাস্ক পূরণ করার মাধ্যমে টাকা যেতে নিতে থাকুন।

অনলাইন থেকে আয় করার উপায়

বর্তমানে ঘরে বসেই স্বল্প পরিশ্রমে অনলাইন থেকে আয় করা সম্ভব যদি আপনি তা সঠিকভাবে করতে পারেন। বর্তমানে অনলাইনে বিভিন্ন ধরনের প্লাটফর্ম রয়েছে যেখানে আপনি আপনার দক্ষতাকে কাজে লাগিয়ে আয় করতে পারবেন। আসুন জেনে নেই কিভাবে অনলাইন থেকে আয় করা যায়।

ফটোগ্রাফি করে আয়: ফটোগ্রাফি করা অনেকেরি শখ। এই ফটোগ্রাফির মাধ্যমেও ইনকাম করা সম্ভব। তার জন্য ফটোগ্রাফির জন্য যে বিভিন্ন ধরনের অ্যাপ গুলো রয়েছে সেগুলোতে ছবি আপলোড দিয়েন ক্লাইন্টকে তাদের পছন্দ অনুযায়ী ছবি সাপ্লাই করার মাধ্যমে টাকা ইনকাম করা যায়।

ব্লগিং করে আয়: আপনি আপনার দৈনন্দিন জীবনে কি কি করে থাকেন সেগুলো কনটেন্ট আকারে ভিডিও বানিয়ে বিভিন্ন ধরনের সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে আপলোড দিয়ে অর্থ উপার্জন করতে পারেন। এজন্য আপনাকে কোন ধরনের এক্সট্রা পরিশ্রম করার প্রয়োজন হবে না আপনি শুধুমাত্র আপনার দৈনন্দিন জীবনের ঘটনাগুলোকে ভিডিও আকারে প্রকাশ করার মাধ্যমে অর্থ উপার্জন করতে পারবেন খুব সহজেই।
ফ্রিল্যান্সিং করে আয়: ফ্রিল্যান্সিং করে বর্তমানে অনেক তরুণ তরুণে মাসে লাখ লাখ টাকা ইনকাম করছেন। আপনিও চাইলে ফ্রিল্যান্সিং করে অর্থ উপার্জন করতে পারবেন। এর জন্য আপনাকে প্রথমে ফ্রিল্যান্সিং এর যে কোন একটি বিষয়ের উপর দক্ষতা অর্জন করতে হবে। এরপর সে অনুযায়ী কাজ করার মাধ্যমে আপনি ইনকাম করতে পারবেন।

ব্র্যান্ড প্রমোশন করে আয়: বর্তমানে আপনি বড় বড় বিভিন্ন ধরনের ব্র্যান্ড এর পণ্য প্রমোশন করানোর মাধ্যমে নির্দিষ্ট প্রমাণ অর্থ ইনকাম করতে পারবেন প্রতিমাসেই। এক্ষেত্রে আপনি শুধু তাদের প্রোডাক্টগুলো মানুষের মাঝে প্রচার করে দেবেন যদি আপনি এই কাজটি ভালোভাবে করতে পারেন তাহলে আপনি বিনা পরিশ্রমে এবং বিনা ইনভেস্টমেন্টে ঘরে বসে আয় করতে পারবেন খুব সহজেই।

শেষ কথা: গেম খেলে টাকা ইনকাম

গেম খেলে টাকা ইনকাম এই আর্টিকেলে আমরা অনেক ধরনের টিপস এবং ট্রিকস আপনাদের সাথে শেয়ার করেছি। আশা করি উপরে দেওয়া তথ্যগুলো আপনার টাকা ইনকাম করার বিষয়ে অনেকটা হেল্প করবে। প্রিয় বন্ধুরা আমার এই পোস্টটি পড়ে যদি আপনার উপকারে আসে তাহলে অনুরোধ রইল একটি শেয়ার করবেন। আর গেম খেলে টাকা ইনকাম এই পোস্টে আপনার যদি কোন মন্তব্য থেকে থাকে তাহলে নিচে দেওয়া মন্তব্য বক্সে কমেন্ট করে জানাতে পারেন আমাদেরকে ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url