এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নিয়ে নিন

এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট এ বিষয় নিয়ে আমরা অনেকেই জানার আগ্রহ প্রকাশ করি। যদি কিছু অনলাইন থেকে এভাবে আয় করা যায় তাহলে ব্যাপারটা অন্যরকম মজার বিষয় হয়। আমরা বর্তমানে অনলাইন থেকে আয় করার কথা ভেবে থাকি। কিন্তু কিভাবে অনলাইন থেকে আয় করবো এ বিষয়গুলো অনেকেই জানিনা। সেজন্য অনলাইন থেকে আয়ের সহজ উপায় নিয়ে উপস্থিত হয়েছি এই পোস্টের মাধ্যমে। 
এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট
আপনি যদি এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট এ বিষয়টা নিয়ে যদি জানতে চান, তাহলে এই পোস্টটি মনোযোগ সহকারে পড়ুন। আশা করি এই পোস্ট পড়লে এড দেখে টাকা ইনকাম বিকাশ পেমেন্ট নিতে পারবেন খুব সহজেই। শুধু তাই নয় এ পোষ্টের মাধ্যমে আরো বিস্তারিত জানতে পারবেন এড দেখে টাকা ইনকাম করার ওয়েবসাইট সম্পর্কে এবং কোন কোন বাংলাদেশী অ্যাপ প্রতিদিন 1000 টাকা আয় পেমেন্ট বিকাশ ব্যবহার করলে শুধু মাত্র এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নিতে পারবেন, তো চলুন শুরু করা যাক।
পোস্ট সূচিপত্র

এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট

বর্তমান সময়ে টাকা আয় করার জন্য অনেক বেশি পরিশ্রম করতে হয় না, শুধুমাত্র কিছু মেধা বা বুদ্ধি থাকলে অনলাইন থেকে খুব সহজেই আয় করা যায়। বর্তমানে বাংলাদেশে অনেক অ্যাপ বা ওয়েবসাইট রয়েছে যেগুলো মানুষকে খুব সহজেই আয় করার উৎস হিসেবে প্রদান করেছে। শুধুমাত্র বুদ্ধি খাটিয়ে এ সকল ওয়েবসাইট থেকে খুব সহজেই আয় করা যায়। সেজন্য আমার দেখানো নিয়ম অনুযায়ী আপনি যদি কাজ করেন, 
তাহলে বাংলাদেশী অ্যাপ বা ওয়েবসাইট থেকে খুব সহজেই এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নিতে পারবেন। যে সকল ওয়েবসাইট বা অ্যাপ গুলো এড দেখে ইনকাম করার উপায় করে দিয়েছে, সে সকল ওয়েবসাইট গুলো নিয়ে নিচে বিস্তারিত আলোচনা করেছি। এই সকল ওয়েবসাইট ব্যবহার করে আপনি এড দেখে টাকা ইনকাম করে সহজেই বিকাশে পেমেন্ট নিতে পারবেন।

এড দেখে টাকা ইনকাম করার ওয়েবসাইট ও অ্যাপ গুলো

আপনি যদি একজন ছাত্র ছাত্রী হন বা বেকার, কোন কর্মসংস্থান না পান তাহলে কিছু ওয়েবসাইটের বর্ণনা দিয়েছি। এই ওয়েবসাইট গুলোতে একাউন্ট করার মাধ্যমে এড দেখে প্রতিদিন ৩০০ ৪০০ টাকা ইনকাম করতে পারবেন। এই ওয়েবসাইট গুলো অনেকেই ব্যবহার করে এড দেখে প্রতিদিন অনেক টাকা আয় করছে। এবং এই সাইটগুলো অনেক বিশ্বস্ত সাইট তাই পেমেন্ট নিয়ে কোন ধরনের কোন কারচুপি করে না। 

তাই নিঃসন্দেহে এই ওয়েবসাইটগুলো ব্যবহার করে আপনি অনলাইন থেকে আয় করতে পারবেন। নিচে বেশ কিছু ওয়েবসাইট দেওয়া হলো ও বিস্তারিত আলোচনা করা হয়েছে।

অ্যাডওয়ালেট থেকে এড দেখে ইনকাম

অ্যাডওয়ালেট এমন একটি ওয়েবসাইট যেখানে মানুষ প্রতিদিন ৫০০ টাকা ৬শ টাকা করে ইনকাম করে। এই ওয়েবসাইটটি অনেক বিশ্বস্ত তাই হাজার হাজার মানুষ এখান থেকে এড দেখে টাকা ইনকাম করে থাকে। আপনিও চাইলে এই ওয়েবসাইটটিতে সাইনআপ করে খুব সহজেই এড দেখে বা ভিডিও দেখে আয় করতে পারবেন। এর জন্য প্রথমে গুগলে এড ওয়ালেট লিখে সার্চ করলে ওয়েবসাইটটি চলে আসবে এবং ওয়েব সাইটটিতে জিমেইল অথবা সাইনআপ করে এখান থেকে এড দেখে খুব কম সময়ে অনেক টাকা আয় করতে পারবেন। 
শুধু তাই নয় এই ওয়েবসাইট রেফার করেও সেখান থেকে ভালো টাকা আয় করতে পারবেন। রেফার বলতে ওয়েবসাইটটিতে সাইনআপ করার পর ওয়েবসাইটটির বিষয়ে আপনার বন্ধু-বান্ধবের সাথে শেয়ার করে একাউন্ট ক্রিয়েটের মাধ্যমে সেখান থেকেও টাকা আয় করতে পারবেন। ওয়েবসাইট থেকে মানুষ প্রতি মাসে ১৫ থেকে ২০ হাজার টাকা আয় করে থাকে। তাই এই ওয়েবসাইট থেকে এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নিয়ে নিন।

স্লাইড জয় থেকে এড দেখে ইনকাম

স্লাইড জয় থেকেও আপনি এড দেখে বা ভিডিও দেখে এখান থেকে প্রতিদিন ৬-৭০০ টাকা ইনকাম করতে পারবেন। স্লাইড জয় থেকে অ্যাড দেখে ইনকাম করার জন্য প্রথমে গুগল প্লে স্টোর থেকে এই অ্যাপসটি ডাউনলোড করে নিতে হবে। এরপর ইন্সটল করে নিয়ে অ্যাকাউন্ট সাইন আপের মাধ্যমে এখান থেকে এড দেখে বা ভিডিও দেখে আয় করতে পারবেন। 

এখান থেকে স্লাইড জয় অ্যাপটি ডাউনলোড করতে ক্লিক করুন Slidejoy App। এই অ্যাপসটি বা ওয়েবসাইট টি অনেক বিশ্বস্ত, তাই অনেকেই এখান থেকে ব্যাপক টাকা প্রতি মাসে আয় করে থাকে। আপনিও চাইলে এই ওয়েবসাইট থেকে খুব সহজেই এড দেখে আয় করতে পারবেন।

ক্যাশ এ্যাপস থেকে এড দেখে ইনকাম

দেশের মধ্যে এড দেখে আয় করার অনেকগুলো অ্যাপস রয়েছে, এর মধ্যে ক্যাশ অ্যাপস খুব জনপ্রিয়। এই অ্যাপসটি থেকে খুব সহজেই এড দেখে আয় করা যায়। ক্যাশ অ্যাপস থেকে এড দেখে ইনকাম করার জন্য গুগল প্লে স্টোর থেকে ক্যাশ অ্যাপ ডাউনলোড করে এরপর ইন্সটল করে নিন। এখান থেকে ডাউনলোড করতে ক্লিক করুন Cash App download এরপর সাইন আপের মাধ্যমে এখান থেকে এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নিতে পারবেন। 

এই অ্যাপসটি এতটাই জনপ্রিয় যে দেশের বেশিরভাগ ছাত্রছাত্রী বা বেকার কর্মসংস্থান হীন লোকজন এই অ্যাপস ব্যবহার করে প্রতি মাসে ১৫ থেকে ২০ হাজার টাকা আয় করে। তাই এই অ্যাপসটিতে সাইনআপ করে আপনিও প্রতি মাসে ১৫ থেকে ২০ হাজার টাকা এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নিতে পারেন।

মানি ক্যাশ অ্যাপস থেকে এড দেখে ইনকাম

মানি ক্যাশ অ্যাপসটিতে থেকেও এড দেখে বা ভিডিও দেখে এখান থেকে প্রতিদিন ৪০০-৫০০ টাকা আয় করতে পারবেন। এই অ্যাপসটি গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে ইন্সটল করার পর জিমেইল অথবা ইমেইল যে সাইনআপ করে এখান থেকে এড দেখে খুব সহজেই প্রতিদিন ৪০০-৫০০ টাকা ইনকাম করতে পারবেন। ক্যাশ অ্যাপসটি এখান থেকে ডাউনলোড করতে ক্লিক করুন Money Cash App Download। 

ডাউনলোড করে ইনকাম করা শুরু করে দিন। মানি ক্যাশ অ্যাপস টি অনেক জনপ্রিয় ও বিশ্বস্ত সাইট তাই নিঃসন্দেহে এখান থেকে এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নিয়ে নিন।

আর্ন মানি অ্যাপস থেকে এড দেখে ইনকাম

আর্ন মানি অ্যাপসটি অনেক বিশ্বস্ত তাই বেশিরভাগ মানুষ এই apps টি ব্যবহার করে। এখান থেকে প্রতিমাসে ১০ থেকে ১৫ হাজার টাকা আয় করে থাকে। এই অ্যাপসটি প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিয়ে একাউন্ট ক্রিয়েটের মাধ্যমে এই অ্যাপস থেকে এড দেখে আয় করা যায়। তাই আপনিও চাইলে এই অ্যাপটি ডাউনলোড করে এখান থেকে এড দেখে ইনকাম করতে পারবেন আর্ন মানি অ্যাপসটি এখান থেকে ডাউনলোড করতে ক্লিক করুন Earn Money App। 

এবং ইন্সটল করে ইনকাম করা শুরু করে দিন। আর্ন মানি অ্যাপস থেকে অন্যভাবেও আয় করা যায়, সেটি হল আর্ন মানি অ্যাপসটি আপনার ফ্রেন্ডের সাথে শেয়ার করে রেফারের মাধ্যমে এখান থেকে ভালো টাকা আয় করা যায়। তাই অ্যাপসটি থেকে এড দেখে এবং রেফার করেও ভালো টাকা ইনকাম করতে পারবেন।

এড দেখে টাকা ইনকাম করার ওয়েবসাইট

আপনারা ইতিমধ্যে অ্যাড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট সম্পর্কে অবগত হয়েছেন। এখন আপনাদেরকে অ্যাড দেখে টাকা ইনকাম করার ওয়েবসাইট সম্পর্কে ধারণা দেবো। আপনি এ সকল ওয়েবসাইটে বিভিন্ন ধরনের কাজ করে অ্যাড দেখে বা ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন। এ সকল ওয়েবসাইটগুলো অনেক বিশ্বস্ত আপনি আপনার অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে এখান থেকে খুব সহজে আয় করতে পারবেন। 

তবে বন্ধুরা নিচে যে সকল অ্যাড দেখে টাকা ইনকাম করার ওয়েবসাইট সম্পর্কে বলা হয়েছে এ সকল ওয়েবসাইটে আপনাকে একটি একাউন্ট তৈরি করতে হবে। তবেই কেবলমাত্র এখান থেকে অ্যাড দেখে টাকা ইনকাম করতে পারবেন। নিচে বিস্তারিত ওয়েবসাইটগুলো দেওয়া হলো। 

সোয়াগবাক্স (Swagbucks)

এই ওয়েবসাইটটি থেকে আপনি বিভিন্ন ধরনের কাজ করে পয়েন্ট সংগ্রহ করতে পারবেন। যার মধ্যে রয়েছে বিজ্ঞাপন দেখা, সার্ভে করা এবং অনলাইনে কেনাকাটা করা। এ সকল কাজ করে আপনি এই ওয়েবসাইটটিতে পয়েন্ট অর্জন করতে পারবেন। এরপর সে পয়েন্টগুলো আপনি পেপাল, নগদ, গিফট কার্ড, বা অন্যান্য পুরস্কারের জন্য রিডিম সংগ্রহ করতে পারেন। এই ওয়েবসাইটটি অনেক বিশ্বস্ত তাই এখানে আপনি ad দেখে টাকা ইনকাম করতে পারবেন খুব সহজেই। ওয়েবসাইটটি আপনি গুগলের সার্চ দিলে পেয়ে যাবেন। যদি মনে করেন এখান থেকে ওয়েবসাইটটিতে প্রবেশ করবেন তাহলে এই লিঙ্কে ক্লিক করুন

ইনবক্স ডলারস (InboxDollars)

এই ওয়েবসাইটটিতেও সোয়াগবাক্স এর মতই কাজ করে বিভিন্ন ধরনের পয়েন্ট অর্জন করতে পারবেন। এই ওয়েবসাইটটিতে যে সকল কাজ করে পয়েন্ট দিয়ে থাকে তা হল বিজ্ঞাপন দেখা, ইমেইল পড়া এবং গেম খেলা। এ সকল কাজ করে যে সকল পয়েন্টগুলো জমা হবে আপনি এ পয়েন্ট গুলো পেপাল, নগদ, চেক বা গিফট কার্ডের মাধ্যমে সংগ্রহ করতে পারবেন। ওয়েবসাইটটি গুগলের সার্চ দিলে পেয়ে যাবেন অথবা এখান থেকে ওয়েবসাইটটিতে প্রবেশ করতে এখানে ক্লিক করুন

ক্লিকসেন্স (Clixsense)

এই ওয়েবসাইটটিও আরেকটি পুরস্কার প্রদানকারী ওয়েবসাইট যা বিভিন্ন কাজের মাধ্যমে অর্থ প্রদান করে থাকে। যার মধ্যে রয়েছে বিজ্ঞাপন দেখা, সার্ভে পূরণ করা এবং ক্লিক করার জন্য এই ওয়েবসাইটটি টাকা প্রদান করে থাকে। আপনি এই ওয়েবসাইটটিতে যে টাকা সংগ্রহ করবেন তা পেপাল, পেওনার এবং বিটকয়েনের মাধ্যমে পেমেন্ট গ্রহণ করতে পারবেন। ওয়েব সাইটটি গুগলে পেয়ে যাবেন অথবা এখান থেকে ওয়েবসাইটটিতে প্রবেশ করতে এখানে ক্লিক করুন

ফ্রি ক্যাশ (Freecash)

এই ওয়েবসাইটটিও পুরস্কার প্রদানকারী একটি ওয়েবসাইট। যা আপনাকে বিভিন্ন কাজের জন্য পয়েন্ট প্রদান করে থাকে। যার মধ্যে রয়েছে বিজ্ঞাপন দেখা, সার্ভে করা এবং গেম খেলে পয়েন্ট সংগ্রহ করা। আপনি আপনার পয়েন্টগুলিকে পেমেন্ট নেওয়ার জন্য পেপাল নগদ, গিফট কার্ড বা ক্রিপ্তকারেন্সির মাধ্যমে পেমেন্ট গ্রহণ করতে পারবেন। ওয়েব সাইট প্রবেশ করার জন্য গুগল ক্রোম ব্রাউজারে সার্চ দিন অথবা এখান থেকে প্রবেশ করতে এখানে ক্লিক করুন

জুমবাকস (ZoomBucks)

উপরে দেওয়া সকল ওয়েবসাইটগুলো বিভিন্ন ধরনের কাজের মাধ্যমে পয়েন্ট দিয়ে থাকে এবং সেম ভাবে এই ওয়েবসাইটটিও আরেকটি পুরস্কার প্রদানকারী ওয়েবসাইট। যার মধ্যে রয়েছে বিজ্ঞাপন দেখা, সার্ভে করা এবং ভিডিও দেখে টাকা ইনকাম করা। তাই আপনি এই ওয়েবসাইটটিতে বিভিন্ন ধরনের কাজের মাধ্যমে পেমেন্ট গ্রহণ করতে পারবেন। আপনি এখানে বিভিন্ন ধরনের কাজ করে যে সকল পয়েন্ট জমা করবেন তা সংগ্রহ করতে paypal নগদ, গিফট কার্ড বা অন্যান্য পুরস্কারের জন্য পেমেন্ট গ্রহণ করতে পারবেন।এই ওয়েবসাইটটি তে কাজ করার জন্য গুগল ক্রোম ব্রাউজারে সার্চ দিন অথবা এখান থেকে ওয়েবসাইটটিতে প্রবেশ করতে ক্লিক করুন

বাংলাদেশী অ্যাপ প্রতিদিন 1000 টাকা আয় পেমেন্ট বিকাশ

উপরে আমি আলোচনা করেছি বাংলাদেশী অ্যাপ ব্যবহার করে কি করে প্রতিদিন বিকাশে পেমেন্ট নেওয়া যায় বিস্তারিত বলেছি। এই অ্যাপ গুলো ব্যবহার করে প্রতিদিন এক হাজার টাকা আয় করে বিকাশে পেমেন্ট নিতে পারবেন। তাই বাংলাদেশি অ্যাপ প্রতিদিন ১০০০ টাকা আয় পেমেন্ট বিকাশ বিষয়ে বিস্তারিত আলোচনা আগেই দিয়ে রেখেছি। 
সেজন্য উপরে দেওয়া অ্যাপ গুলো ব্যবহার করে খুব সহজেই অনলাইন থেকে এড দেখে আয় করতে পারবেন। উপরে যে অ্যাপ গুলো আলোচনা করেছি সবগুলোই বেশিরভাগ বাংলাদেশী সাইট। তাই সে সাইডগুলো আমার দেখানোর নিয়ম অনুযায়ী কাজ করে অ্যাপ থেকে প্রতিদিন ১০০০ টাকা আয় করুন এবং এর থেকে বেশিও করতে পারেন।

প্রতিদিন ৩০০ ৪০০ টাকা ইনকাম করুন বিকাশে পেমেন্ট

আপনি যদি প্রতিদিন অনলাইন থেকে ৩০০ বা ৪০০ টাকা করে ইনকাম করে বিকাশে পেমেন্ট নিতে চান। তাহলে আপনাকে আমার পক্ষ থেকে সাজেস্ট করব Daily Earn (ডেইলি আর্ন) অ্যাপস টা সবচেয়ে সেরা। কারণ এই অ্যাপসটা ব্যবহার করে আমার দেখা অনেক লোকজন প্রতিদিন ৩০০ বা ৪০০ টাকা করে আয় করছে। তাই আপনিও চাইলে এই অ্যাপস ব্যবহার করে এড দেখে বা ভিডিও দেখে ৩০০-৪০০ টাকা আয় করতে পারবেন এবং সেটা বিকাশে পেমেন্ট নিতে পারবেন। 

Daily Earn অ্যাপসটা কোথায় পাবেন সেটা হয়তো খুঁজার জন্য এখন চেষ্টা করবেন, আপনাকে কোথাও খোঁজার জন্য যেতে হবে না। এখান থেকে ডেইলি আর্ন অ্যাপসটা ডাউনলোড করার জন্য ক্লিক করুন Daily Earn। ডাউনলোড করে প্রতিদিন ৩০০ ৪০০ টাকা ইনকাম করুন বিকাশে পেমেন্ট নিন।

লেখক এর মন্তব্য

আমরা সাধারণত অনলাইন থেকে আয় করার চেষ্টা করে থাকি। কিন্তু অনেকেই অনলাইন থেকে ইনকাম করতে পারিনা, কারণ একটাই সঠিক গাইডলাইন। যদি সঠিক গাইডলাইন পেয়ে থাকেন তাহলে অনলাইন থেকে সহজেই আয় করতে পারবেন। আমি উপরে আলোচনা করেছি এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট ও প্রতিদিন ৩০০ ৪০০ টাকা ইনকাম করুন বিকাশে পেমেন্ট। 

এসব বিষয়ে উপরে দেখানোর নিয়ম অনুযায়ী অ্যাপস গুলো ব্যবহার করে প্রতিদিন এড দেখে আয় করতে পারবেন। যদি কোন সমস্যা হয় তাহলে আমাদেরকে কমেন্ট করে জানাতে পারেন এবং অনলাইন থেকে আয় করার ব্যাপারে কোন কিছু জানার থাকলে প্রশ্ন করতে পারেন আমাদেরকে ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
1 জন কমেন্ট করেছেন ইতোমধ্যে
  • roni760
    roni760 ১০ জুন, ২০২৪ এ ৮:০৬ PM

    Good One...

মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url