দিনে ৫০০ টাকা ইনকাম apps সম্পর্কে পূর্ণাঙ্গ গাইডলাইন

আপনি যদি দিনে ৫০০ টাকা ইনকাম apps সম্পর্কে ধারণা পেতে চান তাহলে এই পোস্টটি আপনার জন্য। এই পোস্টে মোবাইল ফোন ব্যবহার করে অ্যাপ এর মাধ্যমে অনলাইন থেকে খুব সহজেই দিনে ৫০০ টাকা ইনকাম করতে পারবেন এবং সেটা বিকাশ নগদ যেকোনো মোবাইল ব্যাংকিং সিস্টেমের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। বর্তমান সময় ডিজিটাল যুগ আর এই সময়ে টাকা ইনকামের অনেক উপায় রয়েছে। 
দিনে ৫০০ টাকা ইনকাম apps
এই উপায় গুলোর মধ্যে আপনি দিনে ৫০০ টাকা ইনকাম apps সম্পর্কে জানতে পারবেন। তাছাড়া এই পোষ্টের মাধ্যমে আরো জানতে পারবেন দৈনিক ৪০০-৫০০ টাকা ইনকাম, প্রতিদিন ১০০ টাকা ইনকাম, ফ্রি টাকা ইনকাম অ্যাপ সম্পর্কে এবং ফ্রি লটারি খেলে টাকা ইনকাম এ সকল উপায় গুলো এই পোস্টের মাধ্যমে জানতে পারবেন তো চলুন শুরু করা যাক।

দিনে ৫০০ টাকা ইনকাম apps-দৈনিক ৪০০-৫০০ টাকা ইনকাম

বর্তমানে অনলাইন যুগে দিনে ৫০০ টাকা ইনকাম apps দিয়ে আয় করা কোন ব্যাপারই না। কারণ অনলাইন সম্পর্কে কিছু ধারনা থাকলেই কোন ধরনের কোন ইনভেস্ট ছাড়া মোবাইল অ্যাপের মাধ্যমে খুব সহজেই দৈনিক ৪০০-৫০০ টাকা ইনকাম করা যায়। আপনি যদি একজন ছাত্র বা ছাত্রী হয়ে থাকেন তাহলে পার্ট টাইম জব হিসেবে এই কাজটি করতে পারেন। এর জন্য সেরকম কোন দক্ষতা প্রয়োজন পড়ে না। 
সেজন্য আজকের এই পোস্টে যে অ্যাপ গুলো ব্যবহার করে দিনে ৫০০ টাকা ইনকাম করা যায়, সেই অ্যাপ গুলো সম্পর্কে ধারণা পেতে চলেছেন। তাহলে চলুন কিভাবে দৈনিক ৪০০-৫০০ টাকা ইনকাম করবেন বা দিনে ৫০০ টাকা ইনকাম apps দিয়ে, কিভাবে রিয়েল টাকা নগদ বিকাশে পেমেন্ট নিবেন। তার আগে আপনাদের একটি কথাই বলতে চাই আপনি যে কাজটি করুন না কেন, 

সে কাজটি করতে হলে ধৈর্য সময় এগুলোর প্রয়োজন পড়ে। আপনি যদি ধৈর্য ধরে কাজ করতে পারেন তাহলে দৈনিক 400 500 টাকা ইনকাম করা কোন ব্যাপারই না।

দিনে ৫০০ টাকা ইনকাম apps- ৫টি সেরা apps

বর্তমান সময় দিনে দিনে সবকিছু অনলাইন ভিত্তিক হয়ে যাচ্ছে, আর এই সময়ে দিনে ৫০০ টাকা ইনকাম করা খুবই সহজ বিষয়। এখন আর আগের মতো হাড়ভাঙ্গা পরিশম করতে হয় না। আপনার কিছু বেসিক ধারণা থাকলেই অনলাইন থেকে মোবাইল ফোনের মাধ্যমে দৈনিক ৪০০-৫০০ টাকা ইনকাম করা যায়। আপনি যদি একজন স্টুডেন্ট হয়ে থাকেন তাহলে এই কাজগুলো করে বাড়তি আয়ের সুযোগ তৈরি করে নিতে পারেন। 

এই পোস্টের মাধ্যমে আপনি জানতে পারবেন রিয়েল টাকা পেমেন্ট করে এমন ৫টি মোবাইল অ্যাপ সম্পর্কে ধারণা পেতে চলেছেন। আমার এই পোস্টটি মনোযোগ সহকারে পড়ুন তাহলে দিনে ৫০০ টাকায় অ্যাপস গুলো কি কি এবং কিভাবে এ অ্যাপসগুলো কাজ করে সকল বিস্তারিত কিছু জানতে পারবেন। নিচে ৫টি অ্যাপ সম্পর্কে ধারণা দেওয়া হল-
  • Swagbucks App
  • Fiverr Website
  • Alamy App
  • Youtube App
  • Facebook App

Swagbucks App থেকে দিনে ৫০০ টাকা ইনকাম

এই অ্যাপটি হলো মোবাইল অ্যাপ, তাই এই অ্যাপের মাধ্যমে খুব সহজেই মোবাইল ফোন ব্যবহার করে দিনে ৫০০ টাকা ইনকাম করা যায়। এই অ্যাপে মূলত ভিডিও দেখা এড দেখা গেম খেলা অ্যাপ ইন্সটল বা ডাউনলোড করা এ ধরনের ইত্যাদি কাজ করা হয়ে থাকে। এজন্য নতুন কেউ এখানে অ্যাপ এ সাইনআপ করে খুব সহজেই ইনকাম করতে পারবে। এখানে তেমন কোন অভিজ্ঞতার প্রয়োজন পড়ে না। একজন স্টুডেন্ট খুব সহজেই এখান থেকে পার্ট টাইম হিসেবে দিনে ৫০০ টাকা ইনকাম করতে পারবে। এই অ্যাপটি গুগল ক্রোম ব্রাউজার এ সার্চ দিলে পেয়ে যাবেন অথবা এখান থেকে অ্যাপ এ প্রবেশ করতে এই লিংকে ক্লিক করুন

Swagbucks App যেভাবে পেমেন্ট করে

এই অ্যাপটিতে দৈনিক কাজের মাধ্যমে আপনি পেমেন্ট গ্রহণ করতে পারবেন। তবে মিনিমাম ৫ ডলার হলে আপনি টাকা উত্তোলন করতে পারবেন। ধরুন আপনার একাউন্টে পাঁচ ডলার হয়ে গেছে এই টাকা মোবাইল ব্যাংকিং মাধ্যম বিকাশ নগদ উপায় একাউন্ট করে খুব সহজেই পেমেন্ট নিতে পারবেন। তাই অযথা বসে না থেকে এই অ্যাপের মাধ্যমে কাজ করে দৈনিক 400 500 টাকা ইনকাম করুন।

Fiverr Website থেকে দিনে ৫০০ টাকা ইনকাম

বর্তমানে সবচেয়ে জনপ্রিয় ফ্রিল্যান্সার মার্কেটপ্লেস হলো ফাইবার। বিশ্বের মধ্যে অধিকাংশ ফ্রিল্যান্সাররা ফাইবার থেকে ব্যাপক টাকা ইনকাম করে। আপনার যেহেতু ফাইবার সম্পর্কে পূর্ণাঙ্গ ধারণা না থেকে থাকে তাহলে ফাইবার একাউন্ট ক্রিয়েটের মাধ্যমে এখানে ছোট ছোট কাজ করে পেমেন্ট গ্রহণ করতে পারেন। যেমন এ সকল কাজ করতে পারেন ইউটিউব চ্যানেল তৈরি, আর্টিকেল লেখালেখি, লোগো ডিজাইন ইত্যাদি কাজ করে ফাইবার ওয়েবসাইট পেমেন্ট গ্রহণ করা যায়।
এই কাজগুলোর মাধ্যমে আপনি ফাইবার থেকে দৈনিক ৫০০ থেকে এর অধিক টাকা আয় করতে পারেন। তবে একটি কথা ফাইবার সম্পর্কে পূর্ণাঙ্গ ধারণা থাকলে এখান থেকে ভালো টাকা আয় করা যায়। তাই আমি বলব, আগে নিজেকে দক্ষ করে তুলুন এরপর ফাইবার একাউন্টে নিজের নামে অ্যাকাউন্ট তৈরি করুন এবং গিগ তৈরি করুন এবং দৈনিক ৪০০ থেকে ৫০০ টাকা ইনকাম করুন খুব সহজেই। ফাইবার একাউন্ট খুঁজে পাওয়ার জন্য এই লিংকে ক্লিক করুন

Fiverr Website যেভাবে পেমেন্ট করে

ফাইবার ওয়েবসাইট যেহেতু ইন্টারন্যাশনাল সাইট, সেজন্য ফাইবার থেকে টাকা উত্তোলনের জন্য পে-উনার একাউন্ট ক্রিয়েট করতে হয়। ফাইবার থেকে পেওনারের মাধ্যমে খুব সহজেই টাকা উত্তোলন করা যায়। তবে এখানে পেওনা থেকে টাকা নিতে হলে মিনিমাম ১০০ ডলার থাকা লাগে। সেজন্য এখানে কাজ করতে হলে দীর্ঘদিন কাজ করার পর ১০০ ডলার হলে আপনি পেমেন্ট নিতে পারবেন।

Alamy App থেকে দিনে ৫০০ টাকা ইনকাম

Alamy Appএই অ্যাপটি মূলত বিভিন্ন ধরনের ফটোগ্রাফি ক্রয় বিক্রয়ের মাধ্যমে এখান থেকে ইনকাম করা হয়। বিশ্বের সকল ফটোগ্রাফেররা এখানে তাদের প্রকৃতির ছবি বিভিন্ন ধরনের ছবি তুলে এখানে আপলোড করে আয় করে থাকে। আপনিও চাইলে ছবি তুলে এখানে আপলোড করে ইনকাম করতে পারেন। এর জন্য বেশি কোন দক্ষতার প্রয়োজন পড়ে না। 

এই অ্যাপের মাধ্যমে একটি ছবি আপলোড করে মিনিমাম ১ ডলার থেকে সর্বোচ্চ ৫০০ ডলার পর্যন্ত আয় করতে পারবেন। তাই এটিও হতে পারে দিনে ৫০০ টাকা ইনকাম করার অন্যতম উপায়। তাই আপনার কাছে একটি ফোন থাকলে বা ভালো ফটোগ্রাফার হলে এখান থেকে দৈনিক 400 500 টাকা ইনকাম করা কোন ব্যাপারই না। সেজন্য অ্যাপটি গুগল ক্রোম ব্রাউজারে সার্চ দিলে প্রথমেই পেয়ে যাবেন অথবা এখান থেকে একটি খুঁজে পেতে এখানে ক্লিক করুন

Alamy App যেভাবে পেমেন্ট করে

এই অ্যাপের মাধ্যমে খুব সহজেই নগদ বিকাশ রকেট এর মাধ্যমে পেমেন্ট গ্রহণ করা যায়। তবে ৫ ডলার হলে এখান থেকে পেমেন্ট গ্রহণ করা যায়। এর জন্য আপনাকে প্রথমেই কাজ করতে হবে এবং কাজ করে পাঁচ ডলার উপার্জন করতে হবে করার পরেই আপনি এখান থেকে পেমেন্ট গ্রহণ করতে পারবেন।

Youtube App দিনে ৫০০ টাকা ইনকাম

ইউটিউব হল সবথেকে বড় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম। এখানে আপনি চ্যালেন তৈরি করার মাধ্যমে এখান থেকে খুব সহজেই আয় করতে পারবেন। এর জন্য আপনাকে কিছু ধৈর্য পরিশ্রম করা প্রয়োজন হবে। কারণ ইউটিউবে কাজ করতে হলে কিছু শর্ত রয়েছে সেই শর্তগুলো পূরণ করেই এখান থেকে ইনকাম করা যায়। যেমন আপনি ভাল কনটেন্ট তৈরি করতে পারেন সেই কনটেন্ট গুলো আপলোড করে 

ইউটিউব চ্যানেলে মনিটাইজেশনের মাধ্যমে এখান থেকে আয় করতে পারবেন। তাছাড়া ও youtube এর মাধ্যমে এফিলেট মার্কেটিং করে খুব সহজেই অনেক টাকা আয় করা যায়।

Youtube App যেভাবে পেমেন্ট করে

ইউটিউব থেকে পেমেন্ট নেওয়ার জন্য প্রথমেই আপনাকে গুগল এডসেন্স approve থাকতে হবে। তবেই আপনি youtube থেকে ব্যাংকের মাধ্যমে পেমেন্ট গ্রহণ করতে পারবেন। তাছাড়া গুগল এডসেন্স ছাড়াও ইউটিউবে এফিলেট মার্কেটিং করে সেই কোম্পানির পেমেন্ট সিস্টেমে পেমেন্ট নেওয়া যায়। তাই আপনি ইউটিউব থেকেও খুব সহজেই দিনে ৫০০ টাকা ইনকাম বা দৈনিক ৪০০ ৫০০ টাকা ইনকাম করতে পারেন।

Facebook App দিনে ৫০০ টাকা ইনকাম

বর্তমানে ফেসবুক অনেক জনপ্রিয় সোশ্যাল মিডিয়া। এখানে আমরা বেশিরভাগ সময়ই এন্টারটেইনমেন্ট হিসেবে পার করে ফেলি। কিন্তু ফেসবুকে অযথা টাইম পার না করে এখানে বিভিন্ন ছোট ছোট কাজ করে ইনকাম করা যায়। আপনি চাইলে ফেসবুক প্রোফাইলে বা ফেসবুক পেজ ক্রিয়েট এর মাধ্যমে বিভিন্ন উপায় যেমন এফিলেট মার্কেটিং, সরাসরি প্রোডাক্ট সেল, নিজের নামে ব্যবসা প্রতিষ্ঠান করে প্রোডাক্ট সেল এর মাধ্যমে এখান থেকে ব্যাপক টাকা আয় করা যায়। 
তাছাড়া ফেসবুকে ভিডিও আপলোড করে অনেকেই ফেসবুক থেকে ব্যাপক টাকা আয় করে। আপনিও চাইলে ভিডিও আপলোড এর মাধ্যমে চ্যানেল মনিটাইজেশন করে ফেসবুক থেকে ৫০০ থেকে ২০ হাজার টাকা পর্যন্ত ইনকাম করা যায়। এরও বেশি আয় করা যায় সেজন্য ফেসবুকে দিনে ৫০০ টাকা ইনকাম নয় এর বেশি ইনকাম করা যায় তাই ফেসবুক ব্যবহার করে দৈনিক ৪০০-৫০০ টাকা ইনকাম করুন খুব সহজেই।

প্রতিদিন ১০০ টাকা ইনকাম-প্রতিদিন ২০০ টাকা ইনকাম

প্রতিদিন ২০০ টাকা ইনকাম
আপনি চাইলে ঘরে বসে অনলাইন থেকে প্রতিদিন ছোট ছোট কাজ করে প্রতিদিন ১০০ অথবা ২০০ টাকা ইনকাম করতে পারবেন। এখানে কোন ধরনের কোন ইনভেস্ট ছাড়াই প্রতিদিন ১০০ টাকা ইনকাম অথবা প্রতিদিন ২০০ টাকা ইনকাম করতে পারবেন। অনলাইন থেকে ইনকাম করার জন্য সঠিক গাইডলাইন থাকলে প্রতিদিন 100-200 টাকা ইনকাম ছাড়াও দৈনিক ৪০০ ৫০০ টাকা ইনকাম করা যায়। 

সেজন্য আপনার হাতে থাকা মোবাইল ফোনের মাধ্যমে ঘরে বসে থেকে অনলাইন থেকে খুব সহজেই ইনকাম করা যায়। এর জন্য কোন ধরনের কোন দক্ষতার প্রয়োজন পড়ে না। আপনি যদি প্রতিদিন ১০০ অথবা ২০০ টাকা ইনকাম করতে চান তাহলে নিচে দেখানো পয়েন্টগুলো ব্যবহার করে অনলাইন থেকে প্রতিদিন ১০০ টাকা ইনকাম বা প্রতিদিন ২০০ টাকা ইনকাম করতে পারেন।
  • অনলাইন শপিং প্লাটফর্ম
  • ফ্রিল্যান্সিং প্ল্যাটফর্ম
  • আর্টিকেল রাইটিং
  • কনটেন্ট বা ভিডিও ক্রিয়েশন
  • অনলাইন সার্ভে ওয়েবসাইট
  • মাইক্রো জব ওয়েবসাইট
  • অনলাইন সেলিং মার্কেটপ্লেস
  • অ্যাপ বা ওয়েবসাইট রেফার প্রোগ্রাম
উপরে দেখানো প্রতিটি সাইটি বিশ্বস্ত তাই এ সাইট গুলোতে কাজ করে আপনি ঘরে বসে অনলাইন থেকে প্রতিদিন ১০০ টাকা ইনকাম অথবা প্রতিদিন ২০০ টাকা ইনকাম করা কোন বিষয় না। এর চাইতেও দৈনিক 400 500 টাকা ইনকাম করতে পারবেন এর বেশিও করতে পারেন।

ফ্রি লটারী খেলে টাকা ইনকাম

বর্তমানে অনলাইন থেকে আয় করার জন্য অনেকগুলো উপায় রয়েছে এর মধ্যে সবথেকে সহজ অন্যতম উপায় হল ফ্রী লটারি খেলে টাকা ইনকাম। তবে এখানে কিছু বিষয় অবশ্যই নজর দেওয়া উচিত কারণ ফ্রি লটারি খেলে টাকা ইনকাম এই উপায়টি তে কাজ করলে আপনাকে কিছু সাইডে একাউন্ট করার মাধ্যমে আয় করতে হবে। সেজন্য এ সকল সাইট সম্পর্কে পূর্ণাঙ্গ ধারণা থাকতে হবে। 
কারণ এ সকল সাইডে কাজ করার জন্য আপনাকে কিছু ইনভেস্ট করা লাগতে পারে। এ সকল সাইট বেটিং বা গেমিং সাইট হয়ে থাকে, তাই এ সকল সাইডে কাজ করতে হলে আপনাকে আগে থেকে একাউন্টে টাকা রাখতে হয় এবং এ সকল সাইডে লুডু, কুইজ খেলে আপনাকে ইনকাম করতে হবে। সেজন্য আমি নিচে কিছু ফ্রী লটারি খেলে টাকা ইনকাম সাইট গুলোর পয়েন্ট তালিকায় হিসেবে দিলাম। 

এই সাইট গুলো থেকে একাউন্টেটের মাধ্যমে ফ্রি লটারি খেলে টাকা ইনকাম করতে পারবেন।
  • WinZo- Gamezop Holding Inc
  • Ludo King- Gametion Technologies Pvt
  • WinZo Gold- Gamezop Holding Inc
  • Mega Casino Word
  • Krikya Dot Com
  • Helo- Helo Holdings Media

লেখক এর মন্তব্য

অনলাইন থেকে ইনকাম করার জন্য বর্তমানে অনেকগুলো উপায় রয়েছে। আপনি যদি ভেবে থাকেন অনলাইন থেকে ইনকাম করবেন তাহলে যেকোনো একটি সাইট নিয়ে কাজ করতে থাকুন তাহলে অবশ্যই সফলতা আসবে। আমি আজকের এই আর্টিকেলে দিনে ৫০০ টাকা ইনকাম apps সম্পর্কে ও দৈনিক ৪০০ ৫০০ টাকা ইনকাম করা সম্পর্কে এবং ফ্রি লটারি খেলে টাকা ইনকাম সম্পর্কে আইডিয়া দিয়েছি। 

সেজন্য আপনি এগুলোর ভিতর থেকে যে কোন একটি সাইট নিয়ে কাজ করতে থাকুন আশা করি সফলতা আসবেই। আমার এই পোস্টটি পড়ে আপনার যদি কোন উপকারে আসে তাহলে অবশ্যই বন্ধুদের সাথে পোস্টটি শেয়ার করবেন। আরো ঘরে বসে অনলাইনে থেকে ইনকাম করা সম্পর্কে জানতে চাইলে কমেন্ট করে জানাতে পারেন ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url